ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
92
চান্দিনায় বৃদ্ধের মৃত্যু নিয়ে অভিযোগ
Published : Tuesday, 14 November, 2017 at 12:00 AM
বিশেষ প্রতিবেদক।। কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অলী উল্লাহ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু ঘটেছে। ওই বৃদ্ধের মৃত্যুতে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ও কর্মচারীদের দায়িত্বের অবহেলা বলে দাবী করেছেন নিহতের ছেলে রায়হান।
নিহত অলী উল্লাহ চান্দিনার মাইজখার ইউনিয়নের আলীকামুড়া গ্রামের মরহুম ওয়াজেদ উদ্দিন এর ছেলে।
নিহতের ছেলে রায়হান এর অভিযোগ- রাত ৩টায় ভর্তি করার পর থেকে ডাক্তার খুঁজে পায়নি। কিন্তু চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের তথ্যমতে রোগী অলী উল্লাহকে ভর্তি হওয়ার পর থেকে সকাল পযন্ত আরও ৩ জন মুমুহুর্ষ রোগী হাসপাতালে আসেন। তাদেরকেও চিকিৎসা দেওয়া হয় এবং তাদের মধ্যে একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাসপাতালের আবাসিক ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, মূলত অভিযোগকারীর পিতা সকালেও হাসপাতাল থেকে বিতরণ করা সকালের টিফিনও পায় এবং সেই টিফিনও তিনি গ্রহন করেন। পরবর্তীতে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি আরো বলেন  অভিযোগকারী পিতাকে হারিয়ে কিছুটা আবেগে আপ্লুত হয়ে পড়েছেন।







Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};