ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
87
প্রস্তুত রাখা হয়েছে পুলিশ ও জলকামান
Published : Sunday, 12 November, 2017 at 2:54 PM
প্রস্তুত রাখা হয়েছে পুলিশ ও জলকামাননিজস্ব প্রতিবেদক ||
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। এজন্য শাহবাগ ও মৎস্যভবন মোড়ে পুলিশের ৪০-৫০ জন পুরুষ ও মহিলা সদস্য অস্ত্র ও ঢাল নিয়ে সতর্ক অবস্থান নিয়েছেন। আছে র‌্যাব, ডিবি পুলিশও। শাহবাগ মোড়ে প্রস্তুত রাখা হয়েছে জলকামান ও সাঁজোয়া যান।
 
এছাড়া সমাবেশ স্থলে ঢোকার পথে রয়েছে আর্চওয়ে গেট, পুলিশি তল্লাশি ও বিএনপির নিজস্ব ভলান্টিয়ার। আর ভেতরে সিসিটিভি ক্যামেরা।
 
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহবাগ থানার ওসি আবুল হাসান জাগো নিউজকে বলেন, বিএনপির সমাবেশকে উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়াও সমাবেশ সুশৃঙ্খল করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
 

এদিকে সরেজমিনে ঘুরে দেখো গেছে মিছিলে সৃষ্ট যানযটের কারণে শাহবাগ থেকে মৎস্যভবন গামী বাস-প্রাইভেটকার ঢাকা ক্লাবের সামনে থেকে ফিরে যাচ্ছে। বিএনপির নেতাকর্মীরা দলে দলে মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দিচ্ছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।


Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
Loading...
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};