ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
72
‘প্রধান বিচারপতিকে নিয়ে ষড়যন্ত্র করতে চেয়েছিল বিএনপি’
Published : Monday, 6 November, 2017 at 10:21 PM
‘প্রধান বিচারপতিকে নিয়ে ষড়যন্ত্র করতে চেয়েছিল বিএনপি’নিজস্ব প্রতিবেদক ||

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের বক্তব্যই প্রমাণ করে তারা প্রধান বিচারপতিকে নিয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করতে চেয়েছিল।

সোমবার রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোটার্স ইউনিটির স্বাধীনতা হলে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত ‘বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ, আমাদের স্বাধীনতা ও বর্তমান বিশ্বে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বক্তব্যই প্রমাণ করে তারা প্রধান বিচারপতিকে নিয়ে সরকার, দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চেয়েছিল। সুতরাং যারা ষড়যন্ত্র করতে চেয়েছিল তাদের বিচার হওয়া প্রয়োজন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত (বিচারক) পরিবর্তনের আবেদন খারিজ করে দেয়ায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মামলার বিচার চলবে। যেখানে মন্ত্রীরা আবেদন করে আদালতে সময় পায় না, সেখানে খালেদা জিয়া ১৫০ বার সময় পেয়েছে। তাকে যথেষ্ট সম্মান করেছেন আদালত।

বঙ্গবন্ধুর ভাষণকে স্বীকৃতি দেয়ার মাধ্যমে ইউনেস্কো ইতিহাস বিকৃতিকারিদের গালে চপেটাঘাত করেছে উল্লেখ করে তিনি বলেন, যারা ইতিহাসের খলনায়ককে মাহনায়ক করতে চেয়েছিলেন। তাদের গালে চপেটাঘাত করেছে ইউনেস্কো।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাড. আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হক সবুজ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, মিনহাজ উদ্দিন মিন্টু, জি এম আতিকুর রহমান প্রমুখ।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};