ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
143
হাসিনার হাতে জাদুর কাঠি আছে : খালেদা
Published : Thursday, 2 November, 2017 at 6:06 PM
হাসিনার হাতে জাদুর কাঠি আছে : খালেদানিজস্ব প্রতিবেদক ||

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তৃতীয়বারের মতো আত্মপক্ষ সমর্থনের অসমাপ্ত বক্তব্য দিতে আজ আদালতে উপস্থিত হন খালেদা জিয়া। রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে হাজিরা দেন তিনি।

এ সময় আত্মপক্ষ সমর্থনের বক্তব্যে খালেদা বলেন, মাননীয় আদালত আমার মাঝে মাঝে মনে হয় শেখ হাসিনার কাছে জাদুর কাঠি আছে। সেই কাঠির ছোঁয়ায় তার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি, অনিয়ম ও চাঁদাবাজিসহ সব মামলা খারিজ হয়ে গেছে। আমাদের কাছে তেমন কোনো জাদুর কাঠি নেই। তাই একই সময়ে আমাদের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো একের পর এক সচল হয়েছে। হচ্ছে নতুন নতুন মামলা।

খালেদা আরো বলেন, দেশে কত গুরুত্বপূর্ণ মামলা বছরের পর বছর ধরে চলছে। কত মামলা ঝুলে আছে। কিন্তু আমার বিরুদ্ধে করা মামলাগুলো পেয়েছে রকেটের গতি। যেন কেউ পেছন থেকে তাড়া করছে। শিগগিরই শেষ করো, তাড়াতাড়ি একটা রায় দিয়ে দাও খালেদার বিরুদ্ধে। আমাদের হাতে জাদুর কাঠি থাকলে আমরা এভাবে বলতাম না।

বৃহস্পতিবার বেলা ১১টা ২৪ মিনিটে ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হন তিনি। এরপর তৃতীয় দিনের মত আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেয়া শুরু করেন খালেদা। তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খালেদার বক্তব্য শেষ না হওয়ায় আত্মপক্ষ সমর্থনের জন্য আগামী ৯ নভেম্বর দিন ধার্য করেন আদালত।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};