ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
197
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জলাবদ্ধতা রোগী ও স্বজনদের ভোগান্তি
Published : Sunday, 22 October, 2017 at 12:00 AM, Update: 22.10.2017 1:10:04 AM
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জলাবদ্ধতা রোগী ও স্বজনদের ভোগান্তিবশিরুল ইসলাম: বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে কুমিল্লায় দুই দিন ধরে টানা বৃষ্টি হয়েছে। মাঝে মাঝে হালকা বাতাস ও বইছে। বৃষ্টির কারণে কর্মব্যস্ত মানুষ এবং শিক্ষার্থীরা ভোগান্তিতে পড়ে।
আবহাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে, নিম্নচাপের প্রভাবে সমুদ্র বন্দর সহ কুমিল্লাকে ৩নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। শুক্রবার সকাল থেকে এ পর্যন্ত প্রচুর বৃষ্টিপাত হয়েছে। টানা ২দুই দিনের বৃষ্টিতে কুমিল্লা মহানগরীর বিভিন্ন স্থান তলিয়ে যেতে দেখা গিয়েছে। বিশেষ করে শাকতলা, লাকসামরোড, ঠাকুরপাড়া, চর্থা, বারপাড়া, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, কুমিল্লা হাউজিং এস্টেট এলাকাসহ নগরীর বিভিন্ন স্থান।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আসা চান্দিনার নজির আহমেদ জানান, হাসপাতালে রোগী নিয়ে এসে দেখি হাসপাতালের রাস্তা ও গেইট বৃষ্টির পানিতে তলিয়ে গিয়েছে। হাসপাতালে গাড়ী নিয়ে ঢুকতে চায়না ড্রাইভার। গাড়ীর চাকা তলিয়ে যায়। আমরা সকলে গাড়ী থেকে নেমে কাপড় উচু করে হাসপাতালে প্রবেশ করেছি। হাসপাতালে নোংড়া ময়লা পানি গায়ে লাগছে।
কুমিল্লা মেডিকেল কলেজের এক শিক্ষার্থী জানান, আমি সকালে কাশ করতে এসে পানির এই দৃশ্য দেখে ফেরত যেতে চেয়েছিলাম পরে আবার কাশ করার জন্য আসি কিন্তু কি করব পানি হলেও কিছু করার নেই কাশ করতে হবে। তাই কাপড় ভিজিয়ে কাশে যাচ্ছি।
হাসপাতালের পরিচালক ডা. স্বপন কুমার অধিকারী জানান,  আমার বাসায় হাটু সমান পানি।  বৃষ্টির পানিতে হাসপাতালের চারপাশও তলিয়ে গিয়েছে। হাসপাতালের পানি নিষ্কাশন ব্যবস্থা অপরিকল্পিত হওয়ায় পানি জমে  এ অবস্থার সৃষ্টি হয়েছে। হাসপাতালের  ড্রেন গুলো অনেক পুরনো যার কারণে যথাসময়ে পানি নিষ্কাশন হচ্ছে না। ফলে হাসপাতালে আসা ডাক্তার, নার্স, কর্মকর্তা কর্মচারী, রোগী ও রোগীর স্বজনরা ভোগান্তিতে পরেছে।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};