ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1875
কুমিল্লা মেডিকেল কলেজে শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সংঘর্ষে আহত ৮, আটক ১
নিজস্ব প্রতিবেদক।।
Published : Tuesday, 10 October, 2017 at 2:54 PM, Update: 12.10.2017 11:16:58 PM
কুমিল্লা মেডিকেল কলেজে শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সংঘর্ষে আহত ৮, আটক ১
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। এসময় তফাজ্জল হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। 
স্থানীয় সূত্রে জানা যায়,  আজ মঙ্গলবার বেলা ১১টায় কুমিল্লা মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র সাগর হোসেন ঔষধ ক্রয় করতে কুমেক হাসপাতালের সামনের এমডি ফার্মেসীতে গিয়ে দোকানদার তফাজ্জল হোসেনকে মামা বলে সম্বোধন করে। এমন সম্বোধনে দোকানদার তফাজ্জল হোসেন ক্ষুব্ধ হয় এবং উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় কুমেকের তিন শিক্ষার্থীকে বহিরাগত ব্যবসায়ীরা আটক করে রেখে কিছুক্ষণ পর ছেড়ে দেয়।
এদিকে বিষয়টি জানাজানি হলে কুমেকে হাসপাতালের শিক্ষার্থীরা জড়ো হয়ে প্রতিবাদ জানালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কুমেক শিক্ষার্থী সাগর হোসেন, গালিব, মুজাহিদ, অংকন বনিক, শান্তানু, শাহজালালসহ উভয় পক্ষের অন্তত ৮জন আহত হয়। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ঘটনাস্থল থেকে এমডি ফার্মেসীর দোকারদার তফাজ্জল হোসেনকে আটক করে পুলিশ। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
এদিকে ক্ষুদ্ধ কুমেক শিক্ষার্থীরা কলেজ গেইটে অবস্থান নিয়ে প্রায় আধঘন্টা রাস্তা অবরোধ করে রাখলে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম ব্যহত হয় এবং ভোগান্তিতে পরে রোগীরা।  
এ বিষয়ে কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মহসিন উজ জামান চৌধুরী জানান, কুমেক এর ২৬তম ব্যাচের একজন শিক্ষার্থী ঔষধ ক্রয় করতে গিয়ে দোকানদারকে মামা বলে সম্বোধন করলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে স্থানীয় দোকানদাররা সংঘটিত হয়ে শিক্ষার্থীদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমাদের ৬/৭ জন শিক্ষার্থী আহত হয়েছে। বহিরাগত ব্যবসায়ীরা কয়েকজন শিক্ষার্থীকে আটকে রেখে পরে ছেড়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু ছালাম মিয়া জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। দোকানদের সাথে স্থানীয়রা যোগ দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। যে দোকানদারের সাথে ঘটনা ঘটেছে তাকে আমরা আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};