ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
156
সৌদী আরবে সড়ক দুর্ঘটনা;কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যুআইসিইউতে আরও ২জন
Published : Wednesday, 13 September, 2017 at 12:00 AM
রনবীর ঘোষ কিংকর ||
সৌদী আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। এতে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আরও ২জন। তাদেরকে সৌদী আরবের একটি হাসপাতালে নিবীর পর্যবেক্ষণে রাখা হয়েছে।
নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেন এর ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)।
আহতরা হলেন- চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ।
নিহতদের নিটকতম আত্মীয় চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের মাজহারুল ইসলাম জানান, মাত্র ৬ মাস পূর্বে কাজের তাগিদে সৌদী আরব যান কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। সেখানে একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফ এর সাথে কাজ করছিল তারা। তারা সকলেই সৌদী আরবের দাম্মামে থাকতো। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে প্রাইভেট যোগে সৌদী আরবের দ্বীযানের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর হাফার আল বাতেন রোডের নারীয়া এলাকার পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
এতে ঘটনা স্থলেই তিনজন নিহত হয়। মারাত্মক আহত অবস্থায় শরীফ ও জাকিরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুই জনের অবস্থাই আশঙ্কা জনক। সৌদী আরব থেকে বিষয়টি নিশ্চিত করেন তাদের নিকটতম আত্মীয় জিয়াউর রহমান। এদিকে, এ ঘটনার পর নিহতের বাড়িতে শোকের মাতম চলছে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};