ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
4694
প্রথমে ক্রিকেটকে পরে পৃথিবীকে বিদায় জানালেন রবিউল
Published : Tuesday, 12 September, 2017 at 6:23 PM, Update: 12.09.2017 7:01:55 PM
প্রথমে ক্রিকেটকে পরে পৃথিবীকে বিদায় জানালেন রবিউলকয়েক দিন আগের কথা । হাসপাতালের বিছানায় শুয়ে আছে রবিউল আলম । ক্রিকেট মাঠের পোষাকের ছবির সঙ্গে একেবারেই মেলানো যায় না হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রবিউল আলমকে । ছবির রবিউল আলমের চোখে দীপ্তি নিভে যাচ্ছিল ধীরে ধীরে ।
৬ ফুট দীর্ঘ এই তরুণ বলহাতে আর মাঠে আসবে না । প্রথমে ক্রিকেট কে পরে পৃথিবীকে বিদায় জানালেন  রবিউল আলম । বিষয়টি মঙ্গলবার বিকেলে  রবিউলের কোচ আতিকুর রহমান নিশ্চিত করেছেন  ‘রবিউল আর নেই’ । খবরটি ফেইবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্রিড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে ।

উল্লেখ্য, ২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন রবিউল। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ‘মানিগ্রাম পেসার হান্টে’ কুমিল্লা অঞ্চলের সেরা বোলারও তিনি। বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলতে ট্রায়াল দিয়ে ভালো করেছেন। যখন দৃষ্টি মেলেছেন অনেক দূরে, তখনই নেমে এসেছে আঁধার। ঢাকায় চিকিৎসার পর ভারতে নেওয়া হয় তাঁকে। সেখান থেকে ফিরিয়ে নিয়ে আসা হয় দেশে। পরিবার থেকে একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা হলেও রবিউলের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে টাকা। 



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};