ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
171
কুমিল্লা-সিলেট মহাসড়কে ১০ কি.মি. যানজট
Published : Tuesday, 12 September, 2017 at 5:31 PM, Update: 12.09.2017 5:34:45 PM
কুমিল্লা-সিলেট মহাসড়কে ১০ কি.মি. যানজটকুমিল্লা সিলেট মহাসড়কের হরিনধরায় বিধ্বস্ত সড়কে কাঠের গুড়িবাহী ট্রাক ও যাত্রীবাহী বাস বিকল হয়ে মঙ্গলবার ভোর থেকে ১০ কি.মি. এলাকায় যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কে আটকা পড়ে অনেক পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহন। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলো রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।
 

ঘটনাস্থলে থাকা ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পুরির্দশক (এসআই) আবদুস ছালাম জানান, ওই মহাসড়কের বুড়িচং উপজেলার হরিনধরা পাওয়ার স্টেশনের পাশে বিধ্বস্ত সড়কে মঙ্গলবার ভোর রাতে সিলেটগামী কাঠ বোঝাই একটি ট্রাক বিকল হয়ে যায়। এ সময় সড়কের পাশ দিয়ে যানবাহন চলাচল সচল রাখতে গিয়ে সকাল ৭টার দিকে ২টি যাত্রীবাহী বাস কাদা মাটিতে আটকে যায়। এতে কুমিল্লার সঙ্গে সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, নবীনগরসহ আঞ্চলিক সকল সড়ক পথে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় অংশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলি রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, দীর্ঘ দিন যাবৎ এই মহাসড়ক যানবাহন চলাচলের অনুপযোগী থাকায় প্রায়ই যানবাহন বিকল হয়ে যানজটের সৃষ্টি হয়।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};