ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
69
রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মিথ্যাচার করছে----ওবায়দুল কাদের
Published : Monday, 11 September, 2017 at 6:17 PM, Update: 11.09.2017 6:25:10 PM
রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মিথ্যাচার করছে----ওবায়দুল কাদেরউখিয়ার কুতুপালং শরণার্থী শিবির পরিদর্শন শেষে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। এ পর্যন্ত বিএনপির কোনও নেতা রোহিঙ্গাদের দেখতে আসেননি। তারা শুধু এয়ার কন্ডিশন রুমে বসে আওয়ামী লগের সমালোচনা করতে জানে।

সোমবার বিকাল ৩টার দিকে কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং শরণার্থী শিবির পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, এখানে কিছু মুসলমান অন্য দেশ থেকে এসে আশ্রয় নিয়েছে। মানবিক দিক বিবেচনা করে আমরা তাদের আশ্রয় দিয়েছি।ঠিক সেই মুহূর্তে বিএনপি উল্টাপাল্টা কথা বলে দেশে বিভ্রান্তি ছড়াচ্ছে।

এসময় তিনি আরও বলেন, রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিকভাবে মিয়ানমারকে চাপ দেওয়া হচ্ছে। সরকার আশা করছে, খুব শিগগিরই রোহিঙ্গাদের সে দেশে পাঠিয়ে দেওয়া হবে।

এর আগে তিনি কুতুপালংয়ের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন করে রোহিঙ্গাদের দুর্দশার কথা শোনেন তিনি এবং তাদের খোঁজ খবর নেন।

এসময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা এবং জেলা আওয়ামী লীগের নেতারা ও প্রশাসনের কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};