ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
133
লাহোরে নওয়াজের গাড়িবহরে চাপা পড়ে শিশু নিহত
Published : Saturday, 12 August, 2017 at 8:47 PM
লাহোরে নওয়াজের গাড়িবহরে চাপা পড়ে শিশু নিহতপাকিস্তানের পদত্যাগকারী প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ গাড়িবহর নিয়ে নিজ শহর লাহোরে ফেরার সময় বহরের গাড়ির নিচে চাপা পড়ে নয় বছর বয়সী একটি শিশু নিহত হয়েছে। এদিকে নিহত শিশুটিকে তার আন্দোলনের প্রথম ‘শহীদ’ হিসেবে ঘোষণা করেছেন নওয়াজ শরীফ। 

শুক্রবার পাঞ্জাব প্রদেশের লালামুসায় এ ঘটনা ঘটেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ডননিউজ।

ডননিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজের গাড়িবহর লালামুসা পার হওয়ার সময় তাকে অভিবাদন জানাতে জড়ো হওয়া সমর্থকদের সঙ্গে ওই শিশুটিও ছিল।

শিশুটি দলছুট হয়ে রাস্তায় চলে আসার পর নওয়াজের নিরাপত্তায় নিয়োজিত অভিজাত বাহিনীর একটি গাড়ি তাকে ধাক্কা দেয়, এরপর বহরের অন্যান্য গাড়িগুলোও না থেমে শিশুটির ওপর দিয়ে চলে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্যান্য গাড়িগুলো ওপর দিয়ে যাওয়ার সময় শিশুটির মৃত্যু হয়।

নওয়াজের গাড়িবহরের সঙ্গে একটি ভ্রাম্যমান স্বাস্থ্য দল থাকার পরও শিশুটির অবস্থা দেখার জন্য কোনো গাড়িই থামেনি বলে জানিয়েছেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শীরা।  

নিজের সন্তানের লাশ রাস্তায় দেখার পর শিশুটির বাবা জ্ঞান হারিয়ে ফেলেন, তার হৃদস্পন্দন অনিয়মিত হয়ে পড়ে বলে জানিয়েছে ডননিউজ।

স্থানীয়রা জানিয়েছেন, গুরুতর অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়, তার অবস্থা সঙ্কটজনক।  

শিশুটির মৃত্যুর ঘটনাটি পাকিস্তানের গণমাধ্যমগুলোতে প্রকাশ পাওয়ার পর নওয়াজের কন্যা মারিয়াম নওয়াজ এক টুইটার পোস্টে এ ঘটনার জন্য গভীর শোক প্রকাশ করেন। নিহতের পরিবারকে সহায়তা করার জন্য লালামুসার পিএমএল-এন দলীয় নেতৃবৃন্দকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পরে সন্ধ্যায় পাঞ্জাবের গুজরানওয়ালায় এক রাজনৈতিক সমাবেশে ওই ঘটনায় শোক প্রকাশ করে শিশুটির পরিবারের সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি দেন নওয়াজ। নিহত শিশুটিকে দেশের গণতন্ত্র শক্তিশালী করতে শুরু করা তার আন্দোলনের প্রথম ‘শহীদ’ হিসেবে ঘোষণা করেন তিনি। 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};