ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
120
ছবির সেটে আহত অমিতাভ বচ্চন
Published : Friday, 11 August, 2017 at 9:04 PM
ছবির সেটে আহত অমিতাভ বচ্চনমুক্তির আগেই নানা কারণে সংবাদ শিরোনাম হয়েছে অমিতাভ বচ্চনের নতুন সিনেমা ‘ঠগস অফ হিন্দোস্তান’। এবারে এ ছবির শুটিং সেটে দুর্ঘটনার কবলে পড়লেন বিগ বি।

প্রথমবারের মতো আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে চলেছেন অমিতাভ। ৭৪ বছর বয়সেও থামার কোনো লক্ষণ নেই ‘সরকার’ তারকার। এমনকি ছবির সেটে দুর্ঘটনার কবলে পড়েও অভিনয় চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে চমকে দিয়েছেন সবাইকে।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, মাল্টা দ্বীপপুঞ্জের কাছে ‘ঠগস অফ হিন্দোস্তান’এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন অমিতাভ। শুটিং চলাকালীন সময়ে পিঠে ও বুকের বাম পাঁজরে চোট পান তিনি। কিন্তু আঘাত পেয়ে থেমে যাওয়ার পাত্র নন বিগ বি। তার অংশের সম্পূর্ণ শুটিং শেষ করে তবেই মুম্বাই ফিরেছেন এ তারকা। শারীরিক অসুস্থতাকে আমলে না নিয়ে প্রস্তুত হচ্ছেন নতুন সিনেমা ‘১০২ নট আউট’ ও ছোটপর্দার জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিংয়ের জন্য। 

অমিতাভের এ মনের জোর দেখে মুগ্ধ ‘ঠগস অফ হিন্দুস্তান’ পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্য বলেন, “তার পেশাদারিত্ব ও দায়িত্ববোধ দেখে মুগ্ধ হয়েছি। পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন দেখে আমরা শুটিং পেছানোর কথা ভাবছিলাম। কিন্তু আমাদের অবাক করে দিয়ে তিনি তার পুরো অংশের শুটিং শেষ করে তবেই মুম্বাই ফিরেছেন। তার অসাধারণ অভিনয়ে আবারও মুগ্ধ হতে যাচ্ছেন দর্শক।”

অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ প্রমুখ অভিনীত ‘ঠগস অফ হিন্দোস্তান’ মুক্তি পাবে ২০১৮’র দিওয়ালিতে।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};