ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1328
কুমিল্লায় পিস্তল ঠেকিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই আরো ৪০ হাজার টাকা উদ্ধার, আটক ১
মোটরসাইকেল ভাড়া নেয়া হয় ৫০ হাজার টাকায়!
Published : Friday, 11 August, 2017 at 12:00 AM, Update: 11.08.2017 1:50:23 AM
মোটরসাইকেল ভাড়া নেয়া হয় ৫০ হাজার টাকায়!হুমায়ূন কবির জীবন  ।।
কুমিল্লায় পিস্তল ঠেকিয়ে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আরো ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এসময় ছিনতাইয়ে ব্যবহৃত মোটর সাইকেল ও এক যুবককে আটক করেছে পুলিশ। ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটির ভাড়া হিসেবে ছিনতাইকারীরা তাকে ৫০ হাজার টাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। লুট হওয়া ৪০ লাখ টাকা থেকে তাকে ৫০ হাজার টাকা দেয়া হয় বলে জানা গেছে। গতকাল রাত ৮টার দিকে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল ও এর চালকে মামুনুর রশিদকে আটক করে পুলিশ। এর আগে বুধবার নগরীর সংরাইশ পূর্বপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে ৬ লাখ টাকা উদ্ধার করেছিলো পুলিশ।
জানা যায়, গত সোমবার কুমিল্লায় গাড়ি থামিয়ে বুকে পিস্তল ঠেকিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই হয়। সেই টাকা উদ্ধারের জন্য  পুলিশের বিশেষ টিম মাঠে কাজ করছে। গতকাল রাতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়ার সময় ব্যবহৃত মোটরসাইকেল ও চালক মামুনুর রশিদকে ৪০ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়।
ছিনতাইয়ের ঘটনার দিন সকালে সদর দক্ষিণের মোহনপুর এলাকার হারুনুর রশিদের ছেলে মামুনুর রশিদের কাছ থেকে সকাল ১০টায় মোটরসাইকেলটি নিয়ে যায় তারেক নামের এক যুবক। পরে বিকেল ৩টায় মোটরসাইকেলটি তার কাছে ফেরত দেয়। সাথে ভাড়া বাবদ ৫০ হাজার টাকা দেয়া হয় মামুনুর রশিদকে। ঘটনার তিনদিন পর ৪০ হাজার টাকা উদ্ধার ও মোটরসাইকেলটি আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোতয়ালি থানার অফিসার ইনচার্জ আবু সালাম মিয়া।
৪০ লাখ টাকা ছিনতাই হওয়ার পর বুধবার  নগরীর সংরাইশ পূর্বপাড়া মদিনা ভিলা বাসা থেকে ৬লাখ টাকা উদ্ধার করা হয়। অভিযানের ধারাবাহিকতায় গতকাল ৪০ হাজার টাকা, মোটরসাইকেল ও ১জনকে আটক করা হয়।
কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ আবু সালাম মিয়া জানান, ছিনতাই হওয়া টাকা উদ্ধারের জন্য স্পেশাল টিম মাঠে কাজ করছে। আমরা ছিনতাইয়ের পর নগরীর সংরাইশ থেকে ৬ লাখ টাকা উদ্ধার এবং আজকে ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করি। সাথে মোটর সাইকেল ব্যবহারের জন্য  মালিক মামুনুর রশিদকে ৫০ হাজার টাকা দেয়া হয়েছে ছিনতাইকারী তারেক। সে টাকা থেকে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি ১০ হাজার টাকা মামুনুর রশিদ খরচ করে ফেলে। ঘটনা সাথে মামুনকেও গ্রেফতার করা হয়েছে। কুমিল্লা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে পুলিশের বিশেষ টিম মাঠে কাজ করছে। একই সাথে ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। জনগণের জানমাল নিরপত্তার জন্য সাদা পোশাকেও মাঠে রয়েছে পুলিশ। কুমিল্লা জেলা পুলিশ অপরাধীদের ধরতে নিরলস কাজ করে যাচ্ছে। জনগণও পুলিশকে সহযোগিতা করতে হবে।
আটককৃত মামুনুর রশিদ জানান, ওইদিন আশ্রাফপুর এলাকায় আমি ছিলাম। আমার কাছ থেকে মোটরসাইকেলটি তারেক নিয়ে যায়। সকাল ১০টায় ৪০ মিনিটে মোটর সাইকেলটি নিয়ে যায়। বিকেল ৩টায় মোটরসাইকেল ও ৫০ হাজার টাকা আমাকে দেয় তারেক। ৫০ হাজার টাকা দিয়ে বলে তুই এটা রাখ বলে চলে গেছে। আমি তখন কিছু জানতাম না।
উল্লেখ্য, কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা থিরাপুকুরপাড় কবরস্থান সংলগ্ন এলাকা থেকে ম্যাক্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেড কুমিল্লা অঞ্চলের সিনিয়র একাউন্টিং অফিসার মাঈনুদ্দিনের কাছ থেকে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};