ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ঘাতকরা শেখ হাসিনাকেও হত্যা করার চেষ্টা করেছিল ---ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি
Published : Monday, 7 August, 2017 at 12:00 AM, Update: 07.08.2017 1:21:50 AM
ঘাতকরা শেখ হাসিনাকেও হত্যা করার চেষ্টা করেছিল ---ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপিমো. হাবিবুর রহমান :
আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক দু’বারের সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন, ঘাতকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার-পরিজনকে হত্যা করেই ক্ষ্যান্ত হননি, তার সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনাকেও বিএনপি-জামায়াত জোট পরিকল্পিত ভাবে কয়েকবার হত্যার চেষ্টা করেছিল। আল্লাহর অশেষ রহমতে তিনি বার বার দুস্কৃতিকারীদের অপচেষ্টা থেকে রেহাই পেয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্ন বাস্তবায়নের জন্যই আল্লাহ তায়ালা শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। একমাত্র জননেত্রী শেখ হাসিনার সরকারই বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করতে পারে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে ১৫ আগষ্ট হত্যা করে বিশ্ববাসীকে হতবাক করে দিয়েছে। যাতে করে বঙ্গবন্ধু হত্যার বিচার না হয়, সে জন্য ঘাতকরা সে সময় একটি কালো আইন জারি করেছিল। ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসে সে কালো আইনটি বাতিল করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার বিচার করেছে। ইতিমধ্যে কয়েকজনের ফাঁসি কার্যকর হয়েছে, বাকিদেরও ফাঁসির রায় দ্রুত কার্যকর করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি রোববার দুপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত’র উপস্থাপনায় এমপি’র ভূবনঘরস্থ বাসভবনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ম রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম সওদাগর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু মুছা সরকার চেয়ারম্যান, ওমর ফারুক সরকার চেয়ারম্যান, জাকির হোসেন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য খাইরুল আলম সাধন, পূর্বধইর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বণ কুমার শিব চেয়ারম্যান, শ্রীকাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চেয়ারম্যান, আকবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবুল হোসেন মোল্লা চেয়ারম্যান, দারোরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান বিএসসি চেয়ারম্যান, জাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সফিকুল ইসলাম চেয়ারম্যান, চাপিতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাইয়ুম ভুইয়া চেয়ারম্যান, ধামঘর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম চেয়ারম্যান, বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান শহীদুল আলম, লিটন ভৌমিক, বাবুটিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোবারক হোসেন মুন্সী, বাঙ্গরা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৌফিক সিদ্দিকী, রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, পর্বধইর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, কামাল্লা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুর রহিম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্যসচিব সেলিম সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের আহবায়ক আবুল কালাম, অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হাসেম বেগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতিকুর রহমান হেলাল প্রমুখ।
প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষে মুরাদনগর উপজেলা ও বাঙ্গরা বাজার থানাসহ ইউনিয়ন পর্যায়েও ২১ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে শোক র‌্যালি, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালীভোজ ইত্যাদি।




 



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};