ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কোনো ফর্মুলায় লাভ হবে নাসংবিধান অনুযায়ী নির্বাচন
Published : Monday, 7 August, 2017 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নিয়ে কোনো ধরনের ফর্মুলা দিয়ে লাভ হবে না। সংবিধান অনুযায়ী সঠিক সময়ে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
রোববার বিকেলে জাতীয় প্রেসকাবের কনফারেন্স লাউঞ্জে গণতান্ত্রিক পার্টি আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গণতন্ত্রী পার্টির প্রয়াত সভাপতি আজিজুল ইসলাম, সভাপতিম-লীর সদস্য আমিনুল ইসলাম বাদশা ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের স্মরণে এ সভার আয়োজন করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন নিয়ে অনেকেই অনেক ফর্মুলা দিচ্ছেন। অনেক তত্ত্ব দিচ্ছেন। কোনো লাভ হবে না। সংবিধান থেকে আমরা একবিন্দুও সরব না। সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।’
বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। ২০১৪ সালে নির্বাচন প্রতিরোধের অনেক চেষ্টা হয়েছে কিন্তু ব্যর্থ হয়েছে। ১৪ সালের নির্বাচন আটকাতে পারেননি এবারও পারবেন না।
আওয়ামী লীগের সভাপতিম-লীর এ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধ থেকে আমরা সঠিকভাবেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও ১৪ দল একসঙ্গে থাকবে। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করলে একসঙ্গে সরকারও গঠন করব।
পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, গণতন্ত্রী পার্টির সভাপতিম-লীর সদস্য অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন প্রমুখ।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};