ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2144
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম ও অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট
নিজস্ব প্রতিবেদক।।
Published : Monday, 17 July, 2017 at 12:50 PM
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম ও অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিটকুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম ও অব্যবস্থাপনা ও দুর্নীতি সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হাইকোর্টে আজ সোমবার একটি রিট পিটিশন দায়ের করা হয়েছে। গত ৯, ১০ ও ১১ জুলাই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম ও ব্যবস্থাপনা নিয়ে দৈনিক কালের কন্ঠ ও দৈনিক কুমিল্লার কাগজ পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন সংযুক্ত করে জনস্বার্থে হাইকোর্টে এই রিট দায়ের করা হয়। 
কুমিল্লা জার্নালিস্ট এসোসিয়েশন অব ঢাকা (সিএএবি) সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার আবেদনকারী হয়ে জনস্বার্থে রিটটি দায়ের করেন। 
রিটের পক্ষে আইনজীবি আইয়ুব আলী আশরাফী সাংবাদিকদের জানান, দৈনিক কালের কন্ঠ ও দৈনিক কুমিল্লার কাগজ পত্রিকায় হেডলাইন ‘সবখানেই নাই নাই’ , ‘ডাক্তারের আশায় থেকে রোগী তো মরে যাবে’ এবং ‘সব জানেন দেলোয়ার’ শীর্ষক প্রকাশিত প্রতিবেদনের আলোকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অনিয়ম ও অব্যবস্থাপনার বিভিন্ন প্রয়োজনীয় নির্দেশনা পেয়ে এই রিট দায়ের করা হয়েছে। 
বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহ সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্জে এই রিট পিটিশনের শুনানি হতে পারে। 
আইনজীবি আইয়ুব আলী আশরাফী জানান, জনগণের স্বার্থ সেবা নিশ্চিত করতে সরকারি হাসপাতালসমূহে বিদ্যমান অনিয়ম ও অব্যবস্থাপনা দূরীকরণে সংশ্লিষ্টদের প্রতি হাইকোর্টের নির্দেশনা প্রার্থনা করা হয়েছে। 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};