ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
272
চান্দিনায় চাঁদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ
Published : Sunday, 16 July, 2017 at 11:51 PM
চান্দিনায় চাঁদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগবিশেষ প্রতিবেদক।
কুমিল্লার চান্দিনা উপজেলা সদরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ উঠে। রোববার (১৬ জুলাই) দুপুর অনুমান সোয়া ১২টায় উপজেলা সদরের মোকামবাড়ি এলাকার মোস্তফা এসএস থাই এন্ড গ্লাস হাউসে এ ঘটনা ঘটে। এসময় প্রতিষ্ঠানটির মালিক মোস্তফা কামালকেও মারধর করায় থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি।
লিখিত অভিযোগে জানা যায়, পৌরসভাধীন বেলাশহর এলাকার জনৈক হাছন আলী তার দুই সন্তান বাবু ও হৃদয়কে উস্কে দিয়ে এলাকায় একটি চাঁদবাজ দল তৈরি করে। দূর-দূরান্ত থেকে আগত ব্যবসায়ীদের জিম্মি করে চাঁদা আদায় করে আসছে।
কিছুদিন পূর্বে তারা মোস্তফা কামাল এর দোকানে এসে অন্তত ৫ লাখ টাকা চাঁদাদাবী করে। সেই টাকা না দেওয়ায় রোববার দুপুরে অতর্কিত হামলা চালিয়ে দোকানে ভাংচুর চালায়। মোস্তফা কামাল জানান, চাঁদাবাজ দল আমাকে মারধর করে দোকান থেকে বের করে দিয়ে দোকানের ক্যাশে থাকা ৫০লাখ টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন দাঁড়িয়ে এ দৃশ্য দেখলেও তাদের ভয়ে কেউ বাঁধা দেওয়ার সাহস পায় না। এ ঘটনায় আমি চান্দিনা থানায় একটি লিখিত অভিযোগ করি।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব। 



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};