ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
358
‘আরেকটি ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্র হচ্ছে’
Published : Sunday, 16 July, 2017 at 3:11 PM
‘আরেকটি ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্র হচ্ছে’নিজস্ব প্রতিবেদক ।।
আরেকটি ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘শেখ হাসিনার গ্রেফতার দিবস’  ও ‘শিক্ষক নির্যাতন’ উপলক্ষে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে আগামী নির্বাচনকে ভণ্ডুল করার চেষ্টা করা হচ্ছে। ১/১১ সরকারের যারা সহযোগী ছিলেন, তারা এখনো আমাদের আশপাশে আছেন। প্রধানমন্ত্রী বলেছেন, আমি ক্ষমা করতে পারি, কিন্তু ভুলতে পারি না। তাদের চিহ্নিত করে রাখতে হবে, ভুলে গেলে চলবে না।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার লন্ডন সফরের বিষয়ে তিনি বলেন, একজন সাজাপ্রাপ্ত আসামির (তারেক জিয়া) সঙ্গে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী দেখা করতে যেতে পারেন না।

২০০৭ সালের এই দিনের স্মৃতিচারণ করে তিনি বলেন, সেদিন বিনা ওয়ারেন্টে দানবীয় কায়দায় শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়। পরে জনগণের তুমুল প্রতিবাদে তৎকালীন সরকার তাকে ছাড়তে বাধ্য হয়।

শিক্ষকদের কল্যাণে নেওয়া সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই।

স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রফেসর আবদুল মান্নান। এতে অন্যান্যদের মধ্যে রেলমন্ত্রী মুজিবুল হক, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাজাহান আলম সাজু, কৃষকলীগের সাবেক নেতা এম এ করিম প্রমুখ উপস্থিত ছিলেন।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};