ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
143
কোরিয়ায় ৯ গোলের বিশাল জয় কৃষ্ণাদের
Published : Saturday, 15 July, 2017 at 12:00 AM
কোরিয়ায় ৯ গোলের বিশাল জয় কৃষ্ণাদেরবিশেষ সংবাদদাতা ||
স্বাগতিক অনূর্ধ্ব-১৬ দলের কাছে ৬-০ গোলের হার দিয়ে দক্ষিণ কোরিয়া সফর শুরু হয়েছিল বাংলাদেশের মেয়েদের। দ্বিতীয় ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে কৃষ্ণারা, জিতেছে বিশাল ব্যবধানে। যদিও প্রতিপক্ষ একটি স্কুল দল। শুক্রবার কোরিয়ার পাজুতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল ৯-০ গোলে হারিয়েছে স্থানীয় ইয়ুলমিউন মিডল স্কুল দলকে।


বিশাল এ জয়ে জোড়া গোল করেছেন মনিকা চাকমা। তিনি ৫৮ ও ৬২ মিনিটে গোল করেন। তার আগে ১১ মিনিটে গোলের সূচনা করেন অনুচিং মাগিনি। ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মৌসুমী। ৩০ মিনিটে নার্গিসের গোলে হয় ৩-০। প্রথমার্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে থাকা গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা দ্বিতীয়ার্ধে করে ৬ গোল।

৫৪ মিনিটে দলের চতুর্থ গোল করেন শামসুন্নাহার। মনিকা চাকমা ব্যবধান ৬-০ করার পর শেষ তিন গোল করেছেন আখি ৬৬ মিনিটে, রাজিয়া ৭৫ মিনিটে এবং মারিয়া ৮০ মিনিটে। দক্ষিণ কোরিয়া সফরে বাংলাদেশের মেয়েরা আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ১৭ ও ১৯ জুলাই।

সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের প্রস্তুতি হিসেবে দক্ষিণ কোরিয়া সফর করছে বাংলাদেশের মেয়েরা। এর আগে দলটি ২ বার জাপান এবং একবার করে সিঙ্গাপুর ও চীন সফর করে প্রস্তুতি ম্যাচ খেলেছে। দক্ষিণ কোরিয়ার পর মেয়েরা যাবে ভিয়েতনাম।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};