ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
97
নাগড়া-পাম সু’র সঙ্গে চাহিদা পেনসিল হিলের
Published : Tuesday, 20 June, 2017 at 12:00 AM
ঈদের সাজে পোশাকের রঙ আর নকশার সঙ্গে মিল রেখে চাই জুতাও, তাই রোজার শেষভাবে এসে স্টাইলিশ ও আরামদায়ক জুতার খোঁজে এর দোকানগুলোতে ভিড় বেড়েছে ক্রেতাদের।
বিক্রেতারা বলছেন, এবার ছেলেদের পছন্দের শীর্ষে রয়েছে নাগড়া ও স্লিপার। অন্যদিকে মেয়েদের আগ্রহ বেশি পাম সু, স্লিপার ও পেনসিল হিলে। ঈদের কেনাকাটার শেষভাগে জুতার দোকানগুলোতে ক্রেতাদের বেশ ভিড় দেখা  যায়।
বিক্রেতা কামরুজ্জামান জানান, তাদের শো-রুমে ছেলেদের স্লিপার ও বেল্টের জুতাগুলো বেশি বিক্রি হচ্ছে। স্লিপারগুলো ১৬৯০ থেকে ৩৮৯০ টাকা আর বেল্টের জুতা ১৬৯০ থেকে ৪৯৯০ টাকায় বিক্রি হচ্ছে।
মেয়েদের স্লিপারের সঙ্গে বিভিন্ন ডিজাইনের জুতা ও পেনসিল হিলই পছন্দের শীর্ষে রয়েছে। স্লিপারগুলো ৫৯০ থেকে ৭৯০ টাকায় এবং পেনসিল হিল ২২৯০ থেকে ৩৯৯০ টাকায় বিক্রি হচ্ছে।
তিনি আরো বলেন, “ঈদের পোশাকের সাথে মানিয়েই সবাই জুতা কিনতে চায়। সে অনুযায়ীই আমরা এবার জুতা সাজিয়েছি। ক্রেতারা সফট ও ফ্যাশনেবল জুতাগুলোই বেশি নিচ্ছে।"
আরেক দোকানের বিক্রেতা বলেন, ছেলেরা বেশি কিনছে কালারফুল ফ্যাশনেবল নাগড়াগুলো, ১৭৯০ থেকে ২০৯০ টাকায় এগুলো বিক্রি করছি। আর মেয়েদের স্টোনের উপর কাজ করা বেল্টের জুতাগুলোই বেশি বিক্রি হচ্ছে, দাম পড়ছে ১৫৯০ থেকে ১৯৯০ টাকা। তবে এবারের ঈদের মূল আকর্ষণ ব্যালেরিনা পাম সু। বাদামি, হলুদ ও ছাই রংয়ের পাম সুগুলো ৯৯০ টাকায় বিক্রি হচ্ছে বলে জানান তিনি।
লোকাল পাম সুগুলো বিক্রি হচ্ছে ৫৯০ থেকে ২৩৯০ টাকায়। আর লেদারেরগুলো বিক্রি হচ্ছে ৪৫০০ থেকে ৫০০০ টাকায়। ইনসোলিয়ার দাম পড়ছে ২৫৯০ থেকে ২৯৯০ টাকা।
অন্যদিকে ছেলেদের স্লিপারও বেশ বিক্রি হচ্ছে বলে জানান বাটার আরেক বিক্রয়কর্মী আব্দুল হাই অলি। তাদের স্লিপারের দাম পড়ছে ৯৯০ থেকে ১৭৯০ টাকা।
জুতা কিনতে দিলরুবা হাসান বলেন, “সব সময় পরার জন্য পাম সুগুলো বেশ আরামদায়ক। আর দেখতেও সুন্দর, তাই ঈদে পাম সুই কিনলাম।"
বিক্রেতা নাজমুল জানান, মেয়েদের নাগড়া ও স্লিপারের চাহিদাই সবচেয়ে বেশি। নাগড়াগুলোর দাম ১০০০ থেকে ১৭০০ টাকার মধ্যে। আর স্লিপারগুলো বিক্রি হচ্ছে ৭০০ থেকে ১৫০০ টাকায়।
বিক্রেতা ফয়সাল জানান, ছেলে শিশুদের চাহিদা বেশি লোফারে, যেগুলো বিক্রি হচ্ছে ৭৮৩ টাকায়। আর মেয়ে শিশুদের আগ্রহ বেশি পাম সুতে; গোল্ডেন, সিলভার ও কালো- তিন রংয়ের পাম সু বিক্রি হচ্ছে ৫২৮ টাকায়।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};