ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
76
চলচ্চিত্রের আন্দোলনকারীদের সঙ্গে বসছেন তথ্যমন্ত্রী
Published : Sunday, 18 June, 2017 at 3:13 PM
চলচ্চিত্রের আন্দোলনকারীদের সঙ্গে বসছেন তথ্যমন্ত্রীযৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে আন্দোলনে নেমেছে চলচ্চিত্রের ১৪টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট। তারা আজ দুপুর ১২টায় এফডিসি থেকে আন্দোলন শুরু করে রমনায় অবস্থিত সেন্সর বোর্ড ঘেরাও করে রেখেছে।

যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা কেন? তথ্য মন্ত্রণালয়ের কাছে এই প্রশ্নের জবাব চেয়েছেন চলচ্চিত্রের পরিবার। এই মর্মে আন্দোলনকারীদের ডেকেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নায়ক ফারুকের নেতৃত্বে একটি দল এখন মন্ত্রণালয়ের উদ্দেশ্য রওনা দিয়েছে।

জানা গেছে, তথ্যমন্ত্রীর সঙ্গে জরুরি সভায় বসতে নায়ক ফরুকের সঙ্গী হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ সভাপতি চিত্রনায়ক রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলক খোকন, যুগ্ন মহাসচিব শাহীন সুমন, প্রযোজক খোরশেদ আলম খসরুসহ আরও বেশ কয়েকটি সংগঠনের নেতা-কর্মীরা।

এদিকে আন্দোলনকারীদের আরেকটি অংশ সেন্সর বোর্ডের সামনে অবস্থান করছেন। তারা যৌথ প্রযোজনার ‘বস ২’ ছবিটি যাতে সেন্সর না দেওয়া হয় সে দাবিতে স্লোগান দিচ্ছেন।

এর আগে ছবিটি যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি নীতিমালা ভঙ্গ হয়েছে বলে তথ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়। কিন্তু নীতিমালা আর ভঙ্গ করা হবে না এ মর্মে লিখিত মুচলেকা দিয়ে মন্ত্রণালয়ের ছাড়পত্র পায় বস ২ ছবিটি।

‘বস ২’ এর সেন্সর সার্টিফিকেট বাতিল ও যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘটে অংশ নিয়েছেন অভিনেতা সাইমন, বাপ্পি, চিত্রনায়িকা পপি, পরিমণি, নিঝুম রুবিনা, কায়েস আরজু, শান ও আরো অনেকে।

দুপুর একটার দিকে ধর্মঘটকারীরা এফডিসির গেট থেকে মিছিল সহকারে মগবাজারের ইস্কাটনে সেন্সর বোর্ডের সামনে অবস্থান নিয়েছেন। তাদেরকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। মিছিল থেকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার বিরুদ্ধে স্লোগান দেন তারা। এখান থেকেই একটি টিম তথ্য মন্ত্রাণালয় অভিমুখে যাত্রা শুরু করে। জাগোনিউজ।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};