ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3984
সরকারের ব্যর্থতা আড়াল করতে এ হামলা : কুমিল্লায় রিজভী
সারাদেশে বিক্ষোভ
Published : Sunday, 18 June, 2017 at 1:39 PM, Update: 18.06.2017 1:58:57 PM
সরকারের ব্যর্থতা আড়াল করতে এ হামলা : কুমিল্লায় রিজভীনিজস্ব প্রতিবেদক।। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, সরকারি দলের সমর্থকরা সশস্ত্র অবস্থায় এ হামলা চালিয়েছে।

তিনি আরো বলেন, ঐ এলাকায় সরকারের যে ব্যর্থতা তা বিরোধী দলের নেতৃবৃন্দ দেখতে পাবেন বলেই তা আড়াল করার জন্য বিএনপির মহাসচিবের নেতৃত্বাধিন টিমের উপর হামলা করা হয়েছে। এই নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হামলায় দায়ীদের অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি। অন্যথায় জনগণ তার বিচার করবে। জনগণ হচ্ছে অন্যায়ের গণবিচারক। একদিন এ সমস্ত অন্যায় অবিচারের প্রতিটির হিসাব দিতে হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ রবিবার কুমিল্লার আদালতে বাস পোড়ানো মামলায় হাজিরা দিতে এসে রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব ওবিএনপি নেতাদের উপর হামলার ঘটনায় প্রতিক্রিয় জানাতে গিয়ে এ কথা বলেন। কুমিল্লা জেলা বিএনপি কার্যালয়ে তিনি সংবাদ সম্মেলন করে এ প্রতিক্রিয়া জানান। এ সময় কুমিল্লা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, শহর বিএনপির সাবেক সভাপতি আবদুর রউফ চৌধুরী ফারুকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, সরকার প্রাকৃতিক দুযোগ সম্পর্কে পূর্বাভাষ দিতে পারে নি। জনগণকে সতর্ক করতে পারে নি। প্রকৃত উন্নয়ন হয় নি বলেই মাত্র দুই দিনের বৃষ্টিতে ১৬০ জনের বেশি মানুষ পৃবিথী থেকে চলে গেলেন। আমরা তীব্র প্রতিবাদ জানিয়েছি।

সরকারের এই মূহুর্তে পতন জরুরি উল্লেখ করে তিনি বলেন, পাহাড়ী ঢলে অসংখ্য মানুষের মৃত্যুর যে কারণ তা যাতে না ঘটে সে জন্য অবকাঠামোগত উন্নয় করতে পারে নি। আওয়ামীলীগের উন্নয় হয়েছে শুধু মাত্র চাপাবাজিতে, শুধুমাত্র মুখের তুবড়ি ছুটানোর জন্য।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, এতো বড় একটি মানব বিপর্যয়ের সময় দেশের প্রধানমন্ত্রী আনন্দ ভ্রমণে বিদেশে অবস্থান করছেন। এমন একটি রাষ্ট্রিয় সফরে তিনি গেছে যে রাষ্ট্রিয় সফরে প্রধানমন্ত্রী না গেলেও চলতো।

সংবাদ সম্মেলনে কোন কর্মসূচি আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন ঢাকায় গিয়ে আমরা কর্মসূচি ঠিক করে সাংবাদিকদের জানাবো।

সংবাদ সম্মেলন শেষে মাইক্রোবাসে রওনা দিয়ে কিছুক্ষণ পর আবার ফিরে এসে, হামলার প্রতিবাদে আগামীকাল সোমবার সারাদেশের জেলা সদর, মহানগর এবং ঢাকা মহানগরের প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসুচির ঘোষনা করেন।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};