ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
334
শেখ হাসিনা থাকলে এদেশে অভাব থাকবে না----এমপি বাহার
Published : Sunday, 18 June, 2017 at 12:00 AM, Update: 18.06.2017 1:55:52 AM
শেখ হাসিনা থাকলে এদেশে অভাব থাকবে না----এমপি বাহারমোতাহার হোসেন মাহবুব।।
 কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, যে মানুষের পক্ষে কাজ করে তাকে মানুষ ভোট দেয়। অন্য কাউকে ভোট দেয় না। আমার নেত্রী শেখ হাসিনা আমার কাছে অনুদান পাঠান, আমি তা জনগণের মধ্যে বিতরণ করি। আমার নেত্রী আমাকে ভোটের ব্যাপারে প্রশ্ন করেছেন। আমি বলেছি- আপনি জনগণকে যা দিয়েছেন তা যদি জনপ্রতিনিধিরা ঠিকমত জনগণের কাছে পৌঁছে দিয়ে থাকে তাহলে ভোটের ব্যাপারে কোনো দ্বিধা থাকতে পারে না। গত ৭-৮ বছরে আমি জনগণের মধ্যে প্রায় ২০ কোটি টাকা বিলি করেছি। নেত্রী আমাকে দিয়েছেন আমি প্রতিটি টাকা মানুষের কাছে পৌঁছে দিয়েছি। বিগত সরকারের আমলে কুমিল্লা থেকে অনেক এমপি হয়েছেন, মন্ত্রী হয়েছেন, কিন্তু এত টাকা কেউ দিতে পারেন নি। শেখ হাসিনা টিকে থাকলে এদেশে অভাব থাকবে না। গতকাল কুমিল্লা টাউন হলে উপস্থিত ৬টি ইউনিয়ন ও সিটি কর্পোরেশন এলাকার লোকজনদের সরকারি বিভিন্ন অনুদানকালে তিনি একথা বলেন।

এমপি বাহার বলেন, বিএনপি সরকারের আমলে হাওয়া ভবনের মাধ্যমে হাজার কোটি টাকা লুট করেছে খালেদা জিয়া ও তার ছেলেরা। বিএনপি ৩০ বছর ক্ষমতায় থেকে লুটপাট করেছে। দেশের উন্নয়ন করেনি। এখন কুমিল্লার দিকে তাকালে আমরা চারদিকে উন্নয়নের ছোঁয়া পাই। স্কুলগুলোর চেহারা পাল্টে গেছে। কুমিল্লা চাল উৎপাদন, রেমিটেন্স, শিক্ষা-দীক্ষা ও সাংস্কৃতিক ক্ষেত্রে এগিয়েছে। আমি প্রায়ই বলি, কুমিল্লা এগুলে বাংলাদেশ এগুবে। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ শেখ হাসিনার কাছেই নিরাপদ। আমি শপথ করে দায়িত্ব নিয়েছি- কুমিল্লার মানুষ শান্তিতে বসবাস করবে। আমি আমার প্রতিশ্রুতি রেখেছি। কুমিল্লার মানুষ এখন শান্তিতে আছে। আমি কুমিল্লাকে চাঁদাবাজমুক্ত করেছি। আমার কোনো লোক যদি চাঁদাবাজি করে তাকেও ছাড় দেয়া হবে না। আমার কাছে সঠিক সময়ে তথ্য দিতে হবে। যারা অগ্নিসন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করেছে তাদের প্রতিহত করতে হবে। ঐক্যবদ্ধভাবে কুমিল্লাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমি আবারও বলছি কুমিল্লাকে বিভাগ করতে হবে। অনুদান গ্রহণকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারি অনুদানের টাকা যথাযথভাবে খরচ করতে হবে।

অনুদান বিতরণকালে এমপি বাহারের সাথে ছিলেন আদর্শ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দিন, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, কোতয়ালী থানা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কাজী আবুল বাসার, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল, উপজেলা শিক্ষা অফিসার সঞ্চিতা দাশ, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ সৈয়দ মো: সোহেল, প্যানেল মেয়র নূরজাহান আলম, আমড়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী, দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, আওয়ামীলীগ নেতা আবদুল আলিম কাঞ্চন, কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর আফছান মিয়া, সরকার মাহমুদ জাভেদ, মনজুর কাদের মণি, মাসুদুর রহমান মাসুদ, প্রাক্তণ কাউন্সিলর হেলাল উদ্দিন, কাউয়ুম খান বাবুল, এডভোকেট শওকত আকবর। সরকারি অনুদানের মধ্যে ছিল টিআর এর নগদ টাকা ও টিন, গরীব ও অসহায়দের চিকিৎসা অনুদান, মসজিদ ও মন্দিরের অনুদান, অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের অনুদান ও শিক্ষা বাবদ অনুদান।

 

 




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};