ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
260
‘বিএনপি নেতারা ঢাকায় বসে বড় বড় কথা বলছেন’
Published : Friday, 16 June, 2017 at 8:10 PM
‘বিএনপি নেতারা ঢাকায় বসে বড় বড় কথা বলছেন’আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা ঢাকায় বসে বড় বড় কথা বললেও দুর্গত এলাকায় যাচ্ছেন না। তাদের উচিত ছিল ঢাকায় বসে বড় বড় কথা না বলে পার্বত্য অঞ্চলে ক্ষতিগ্রস্থদের পাশে গিয়ে দাঁড়ানো।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফরে বিদেশে থাকলেও দুর্গতদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অনেকেই দুর্গত এলাকায় গেছেন। আমি নিজেও গিয়েছি।

তিনি অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় নেতারাই শুধু নয়, স্থানীয় নেতারাও দুর্গতদের পাশে নেই। তারা শুধু বড় কথা বলতে পারেন।

সভার প্রধানবক্তা খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, চাল আমদানির উপর ট্যাক্স প্রত্যাহার করা উচিত। এতে চালের দাম নিম্নমুখি হবে। কেউ আর কৃত্রিম সঙ্কট তৈরির সুযোগ পাবে না।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, কবি কাজী রোজী এমপি প্রমুখ। জাগোনিউজ।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};