ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
18802
‘নেত্রীর আস্থা, বড় পাওয়া’-এমপি বাহার
স্টাফ রিপোর্টার।।
Published : Saturday, 20 May, 2017 at 12:53 AM
‘নেত্রীর আস্থা, বড় পাওয়া’-এমপি বাহারকুমিল্লা মহানগর আওয়ামীলীগের নির্বাচিত প্রথম সভাপতি আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, সকল চক্রান্তের অবসান হয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই নেত্রীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি বলেন, ২২ বছর পর ষড়যন্ত্র চক্রান্ত মোকাবেলা করে সাংগঠনিক দায়িত্বে এসেছি।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় শুক্রবার রাতে  দৈনিক কুমিল্লার কাগজকে অনুভূতি জানাতে গিয়ে এমপি বাহার এসব কথা বলেন।
এমপি বাহার বলেন, সবচেয়ে বড় কথা হলো জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর  আস্থা রেখেছেন। আমি প্রমাণ করতে সক্ষম হয়েছি আপা ও আমার মাঝখানে কেউ নেই। আমি দলের কর্মী। আমার কাজের স্বীকৃতি আমার নেত্রী আমাকে দিয়েছেন।
নির্বাচিত সভাপতি এমপি বাহার আরো বলেন, বহিস্কার থাকা অবস্থায় নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি অনুভব করেছি নেত্রীর আস্থা আমার উপর আছে।
বৃহস্পতিবার রাতে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে ৭১ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কমিটি চূড়ান্ত করা হয়। কমিটিতে সভাপতি পদে এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি ও আরফানুল হক রিফাতকে সাধারণ সম্পাদক করা হয়। শুক্রবার ঐ কমিটিতে দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের স্বাক্ষর করেছেন এবং আজ দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষর করার কথা রয়েছে। মহানগর কমিটি এমপি বাহারের জন্মদিনে নেত্রীর উপহার হিসেবে মনে করছেন তাঁর সমর্থকরা।
অনুভূতি জানাতে গিয়ে মহানগর আওয়ামীলীগের প্রথম সভাপতি এমপি বাহার আরো বলেন, মনে প্রাণে বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষ নিরাপদ। তিনি বেঁচে থাকলে বাংলাদেশের মানুষ নিরপাত্তাহীনতায় ভুগবেনা। দেশকে উন্নতির শিখরে এগিয়ে নিয়ে যেতে তিনিই যথেষ্ট। জীবনের শেষলগ্ন পর্যন্ত প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করে যাবো।
এক প্রশ্নের জবাবে এমপি বাহার বলেন, কুমিল্লা মহানগর তো হলো ৫ বছর কিন্তু দীর্ঘদিন যাবত এখানে সাংগঠনিক কাঠামো নেই। একই লোক বিভিন্ন কমিটিতে থাকতো। তারা শুধু নামে থাকতো কিন্তু জনসম্পৃক্ততা ছিলনা। আমার প্রথম কাজ হবে সাংগঠনিক কাঠামো ফিরিয়ে আনা।  
 
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};