ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1344
আসিফের গানের সুরে কুমিল্লা ভিক্টোরিয়ার মাঠে জনস্রোত
Published : Friday, 19 May, 2017 at 12:00 AM
নেচে গেয়ে একাকার শিল্পী ও শিক্ষার্থীরা-----
আসিফের গানের সুরে কুমিল্লা ভিক্টোরিয়ার মাঠে জনস্রোতহুমায়ূন কবির জীবন ।।
দীর্ঘদিন পরে কুমিল্লার মঞ্চে গান গাইলেন দেশবরেণ্য কন্ঠশিল্পী ও কুমিল্লার কৃতী সন্তান আসিফ আকবর। জনপ্রিয় এ শিল্পীর একের পর এক গানের সাথে নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হাজারো শিক্ষার্থী। গানের সাথে নেচেছেন গায়ক আসিফও। গতকাল কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ডিগ্রি শাখায় এয়ারটেল ণঙখঙ ঋবংঃ প্রোগ্রামে গায়ক-শ্রোতাদের এ উচ্ছ্বাসে অন্যরকম আবহ তৈরি হয়।
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি শাখায় আয়োজিত এ অনুষ্ঠানে নির্ধারিত সময়ে তেমন দর্শক উপস্থিতি লক্ষ্য করা যায়নি। কিন্তুশিল্পী আসিফ আকবর মঞ্চে উঠে গান শুরু করতেই ভিক্টোরিয়া মাঠে জনস্রোত নামতে থাকে। গানের সুরের সাথে সাথে কানায় কানায় পূর্ণ হয়ে যায় মাঠ। মঞ্চের সামনে দর্শক-শিক্ষার্থীরা দাঁড়িয়ে দীর্ঘসময় একের পর এক গান উপভোগ করেন। প্রোগ্রামটির আয়োজক রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক।
যেসকল গানে মাতিয়েছেন কন্ঠশিল্পী আসিফ তা হলো- ‘চল চল চল, সাবাস বাংলাদেশ, জলতারা, দু:খ সারিসরি, এখনো মাঝে মাঝে, সঙ্গে নিও,  ভালোবাসা অবিরাম, ও প্রিয়া তুমি কোথায়সহ মোট ১০টি গান। তাঁর গাওয়া প্রতিটি গানের সাথে সাথে দর্শকদের উপস্থিতি বেড়ে যায়।
বহুদিন পর উন্মুক্ত গান গাইলেন আসিফ। তিনি গান গাইতে পেরে অনেক খুশি হয়েছেন। কারণ যে কলেজে তিনি লেখাপড়া করেছেন সে কলেজের আঙ্গিনায় গান গাওয়ার সুযোগ পাওয়ার দিনটিকে তিনি অন্যভাবে নিয়েছেন।
গানের ফাঁকে শিল্পী আসিফ বলেন,  এই কলেজ ক্যাম্পাসে আমার আট বছর কেটেছে। অনেক কিছু রয়েছে স্মৃতির পাতায়। আমি কিন্তু খুব একটা প্রোগ্রাম করি না। যখন শুনলাম ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের জন্য তখনি আমি রাজি হয়ে যাই। আমার খুবই ভালো লাগলো। তাই আমি আপনাদের জন্য আসলাম। এই ক্যাম্পাস আমার পরিচিত ক্যাম্পাস। এ ক্যাম্পাসে আমরা বড় হয়েছি।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};