ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
166
নাঙ্গলকোটে যৌতুক দাবিতেগৃবধুকে হত্যার অভিযোগ
Published : Friday, 19 May, 2017 at 12:00 AM
নাঙ্গলকোট প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে যৌতুকের দাবিতে দুই সন্তানের জননী গৃহবধু পান্না আক্তারকে (২৫) হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহষ্পতিবার দুপুর ১২টায় উপজেলার রায়কোট ইউনিয়নের লক্ষিপদুয়া গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লক্ষীপদুয়া গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে ছবির আহম্মেদ গত ৪বছর পূর্বে পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার তারাশাইল গ্রামের মৃত মফিজুর রহমানের মেয়ে পান্না আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে ছবির আহম্মেদ যৌতুকের জন্য  পান্না আক্তারকে নির্যাতন করে আসছিলেন। পান্না আক্তারের দুই বছরের ছেলে আহাদুল ইসলাম ও দেড় মাসের ছেলে ফাহাদ রয়েছে।
এ বিষয়ে নিহতের মা মাসুদা বেগম জানান, পান্না বেগমের স্বামী ছবির আহম্মদ দীর্ঘ দিন ধরে ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে আসছেন। যৌতুকের টাকা না দেওয়ায় গতকাল বৃহস্পতিবার পান্নাকে হত্যা করে আতœহত্যার অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। তিনি আরো অভিযোগ করেন, পান্না বেগমের স্বামী ছবির, তার ভাই মাহবুবুল হক, মনির, শ্বাশুড়িসহ সবাই প্রতিনিয়ত পান্না আক্তারকে নির্যাতন করে আসছেন। তারাই আমার মেয়েকে হত্যা করেছেন। ঘটনার দিন সকাল ১০ টার সময় মেয়ে আমাকে মুঠো ফোনে ফোন করে বলে, মা তোমার নাতীকে টিকা দিতে হবে। এরপর থেকে মেয়ের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। দুপুরে এক আতœীয়ের মাধ্যমে পান্নার মৃত দেহ ঘরের মধ্যে রয়েছে বলে জানতে পারি। ঘটনার পর থেকে ছবির আহম্মেদের পরিবারের লোকজন পলাতক রয়েছে।
নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এস আই) রতন কান্তি দে বলেন-পান্না আক্তারের লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। লাশের শরীরে বড় ধরনের কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};