ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
761
করণ জোহরের অফার ফিরিয়ে দিলেন বাহুবলী'র প্রভাস
Published : Thursday, 18 May, 2017 at 2:51 PM
করণ জোহরের অফার ফিরিয়ে দিলেন বাহুবলী'র প্রভাসআঞ্চলিক সিনেমা। এই তকমা ছাপিয়ে প্রতিদিনই সাফল্যের নতুন শিখরে পা রাখছে বাহুবলী। আয়ের অঙ্ক ১ হাজার কোটি আগেই ছাড়িয়েছে।

এবার দাঁড়িয়ে ১৫০০ কোটি টাকার দুয়ারে। সে মাত্রাও ছাড়িয়ে যাবে খুব শিগগিরিই। কারণ এখনও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলেছে ‘বাহুবলী ২: দ্য কনক্ল্যুশন’। আর বাহুবলী প্রভাস এখন তরুণী হৃদয়ের নতুন রাজকুমার। যাঁর কাঁধের উপর নায়িকা অানুশকার মতো হেঁটে যাওয়ার স্বপ্ন ইতিমধ্যে অনেকেই দেখে ফেলেছেন।

এমন তারকাকে বলিউড কি আর ব্রাত্য রাখতে পারে? করণ জোহরের মতো প্রযোজক তো অন্তত পারেন না। তার উপরে বাহুবলীর হিন্দি ভাষার ডিস্ট্রিবিউশনের দায়িত্বে ছিল তাঁর ধর্মা প্রোডাকশন। এই সুযোগে প্রভাসের সঙ্গে বেশ ভালই বন্ধুত্ব হয়ে গিয়েছে তাঁর। শোনা গেছে, তাই প্রথম অফারটা তিনিই আগ বাড়িয়ে দিয়ে ফেলেছেন। কিন্তু প্রযোজক-পরিচালকের যাবতীয় আশায় জল ঢেলে দিয়ে তাঁর এই অফার সসম্মানে ফিরিয়ে দিয়েছেন বাহুবলী তারকা।

উঠতি কিংবা প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রী, বলিউডে হেন কোনও মানুষ নেই যিনি করণের ধর্মা প্রোডাকশনের ব্যানারে কাজ করতে চান না। এমনকি, তারকারা নিজেদের ছেলে-মেয়েদের লঞ্চের ক্ষেত্রেও তাঁর উপরই ভরসা রাখেন। এহেন প্রযোজক-পরিচালকের অফার কেন হেলায় ফিরিয়ে দিলেন প্রভাস? কারণ তাঁর কাছে কমিটমেন্টই আগে। বাহুবলীর তপস্যা প্রায় পাঁচ বছর ধরে করেছেন। এই সময়কালে কোনও কাজ হাতে নেননি দক্ষিণি সুপারস্টার। তবে এখন তাঁর হাতে রয়েছে একাধিক প্রজেক্ট। রয়েছে পরবর্তী ছবি ‘সাহো’। সেগুলির কাজই আগে শেষ করতে চান প্রভাস। যা কথা দিয়েছেন সব রাখতে চান। তারপর যদি সময় থাকে। আর বলিউডের কোনও চিত্রনাট্য যদি তাঁর মনে ধরে যায়। তাহলেই বি-টাউনে পদার্পণ করবেন বাহুবলী। সারা বিশ্বে নন্দিত হওয়ার পর এটুকু বিলাসিতা তো তিনি করতেই পারেন! সূত্র: সংবাদ প্রতিদিন।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};