ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
326
কানাডায় বাংলাদেশ উৎসব, প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা
Published : Thursday, 20 April, 2017 at 5:25 PM
কানাডায় বাংলাদেশ উৎসব, প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর শুভেচ্ছাকানাডার টরন্টোয় আগামী ১৩ ও ১৪ মে দুই দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ উৎসব। এ উপলক্ষে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো অফিসিয়াল শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। শুভেচ্ছা বার্তা পেয়ে আয়োজক কমিটির সকল সদস্যের মনে আনন্দের জোয়ার বইছে।

কানাডার প্রধানমন্ত্রী শুভেচ্ছা বার্তায় বলেন, সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা। এই আয়োজন বাংলাদেশি কানাডিয়ানদের সমৃদ্ধ সাংস্কৃতিক চর্চার সুযোগ করে দেবে। এবছর আমরা কানাডার কনফেডারেশনের ১৫০ বছর পূর্তি উদযাপন করতে যাচ্ছি। বিভিন্ন সংস্কৃতি, ঐতিহ্য এবং বিশ্বাসের প্রতি সম্মান জানানোর সুযোগ সৃস্টিই কানাডাকে বসবাসের যোগ্য দেশে পরিণত করেছে। আর তাই বাংলাদেশ উৎসবের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে, বিশেষ করে স্বেচ্ছাসেবক, স্পন্সর, শিল্পী এবং অসাধারণ এই আয়োজনের জন্য কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল সংবাদপত্রকে অভিনন্দন জানাচ্ছি।

বাংলাদেশ উৎসবের আহ্বায়ক শহিদুল ইসলাম মিন্টু বললেন, শুভেচ্ছাবার্তার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। এটা আমাদের জন্য অনেক সম্মানের। তার এই শুভেচ্ছাবার্তা আমাদের আরও উৎসাহিত করবে।  

মূল আহ্ববায়ক আব্দুল হালিম মিয়া বললেন, কানাডা-বাংলাদেশের সংস্কৃতি, কৃস্টি এবং ঐতিহ্যের মধ্যে সেতুবন্ধন রচনা করাই এই আয়োজনের  মূল লক্ষ্য। হাজার হাজার দর্শকের উপস্থিতি এই আয়োজনের মূল প্রাণ।  

কমিটি চেয়ারম্যান রেজাউল কবির বলেন, বাংলাদেশ উৎসবকে সফল করার জন্য ৭০ জন স্বেচ্ছাসেবক কাজ করে যাচ্ছে।  

এবারের বাংলাদেশ উৎসব মাতাবেন বাংলা সঙ্গীতের জীবন্ত কিংবদন্তী সাবিনা ইয়াসমীন, ঢাকাই চলচ্চিত্রের স্বর্ণালী যুগের প্লেব্যাক সম্রাট সৈয়দ আব্দুল হাদী, ছোট পর্দার জনপ্রিয় মুখ মোশাররফ করিম, রোবেনা রেজা জুই, চিরসবুজ নায়ক ফেরদৌস।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টরন্টো সিটি মেয়র জন টরি। উদ্বোধন করবেন কানাডাস্থ বাংলাদেশ হাই কমিশনার মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অন্টারিও’র ইমিগ্রেশন ও সিটিজেনশীপ মিনিস্টার ল্যরা এ্যালবেনিজ, টরন্টো পুলিশের সাবেক চীফ বিল ব্লেয়ার এমপি, বাংলাদেশি অধ্যুষিত বিচেস-ইস্টইয়র্ক রাইডিংয়ের ন্যাথানিয়েল এরিস্কিন-স্মিথ এমপি ও  বাংলাদেশের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনি। বাংলাদেশ উৎসবকে ঘিরে টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক প্রাণ চাঞ্চল্য লক্ষ্য করা যাচ্ছে। বিডি প্রতিদিন।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};