ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1925
চিরকুমারী থাকার কারণ জানালেন আশা
Published : Wednesday, 19 April, 2017 at 1:52 PM
চিরকুমারী থাকার কারণ জানালেন আশা৭৪ পেরিয়ে গেলেও এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী আশা পারেখ বিয়ে করেননি। কেন তিনি সারা জীবন চিরকুমারী থেকে গেছেন-তা নিয়েও মুখ খোলেননি। তবে সম্প্রতি আত্মজীবনীতে আশা জানিয়েছেন, বলিউডের এক পরিচালকের প্রেমে পড়েছিলেন। সেই পরিচালক বিবাহিত ছিলেন। আর তিনিও কারও সংসার ভাঙতে চাননি।

কে সেই পরিচালক? সত্তরের দশকের জনপ্রিয় অভিনেত্রী আশা জানিয়েছেন, তিনি নাসির হুসেইন। বলিউডের সুপারস্টার আমির খানের চাচা ও অভিনেতা ইমরান খানের নানা। এই নাসির হুসেনের হাত ধরেই 'দিল দেকে দেখো' ছবির মাধ্যমে ১৯৫৯ সালে বলিউড অভিষেক হয় আশার। এরপর নাসির হুসেনের সঙ্গে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন আশা।

মঙ্গলবার মুম্বাইয়ে বইয়ের প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশার সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন নাসির হুসেইনের মেয়ে নুসরাত খান ও নাতি ইমরান খান। তাদের সামনেই আশা বলেন, আমি ঘর ভাঙতে চাইনি। নাসির সাহেবের পরিবারের সঙ্গেও আমার কোনও দিন খারাপ সম্পর্ক ছিল না। আমি কাউকে কোনও ভাবে আঘাত না করে জীবনটা কাটাতে চাই।

আত্মজীবনীতে পরিচালক তথা প্রযোজক নাসির হুসেনের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের কথা লিখেছেন আশা। তার বক্তব্য, যারা আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ তাদের কথা আত্মজীবনীতে না লিখলে খুব ভুল হবে। বিডি প্রতিদিন।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};