ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1122
কুমিল্লায় আ.লীগের ২ কর্মীকে খুনের ঘটনায় গ্রেফতার ৬
Published : Wednesday, 19 April, 2017 at 1:17 PM
কুমিল্লায় আ.লীগের ২ কর্মীকে খুনের ঘটনায় গ্রেফতার ৬কুমিল্লার মুরাদনগরে আধিপত্য বিস্তার ও বালু ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে ফারুক ও সাইদুল নামে আওয়ামী লীগের ২ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জেলার মুরাদনগর উপজেলার রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুরাদনগর উপজেলার রহিমপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে ফারুক (২৮) ও একই গ্রামের হানিফ মিয়ার ছেলে সাঈদুল (২৫)। সংঘর্ষে ইউপি সদস্য আশরাফসহ আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

এ ঘটনায় পুলিশ ঘটনার নেতৃত্বদানকারী আনিসসহ ৬ জনকে গ্রেফতার এবং জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করেছে।

স্থানীয় লোকজন জানান, এলাকায় বালু ব্যবসা নিয়ে স্থানীয় ইউপি সদস্য আলী আশরাফ বনাম আলাউদ্দিন আনিস গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার রাতে আলাউদ্দিন আনিস গ্রুপের লোকজন বালু ব্যবসার ড্রেজার কাজে নিয়োজিত লোকজনকে বাঁধা দেয়। খবর পেয়ে আলী আশরাফ মেম্বার, ফারুক ও সাইদুলসহ তাদের লোকজন ঘটনাস্থলে পৌঁছলে আনিস গ্রুপের লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে আশরাফ মেম্বার গ্রুপের ফারুক ও সাইদুল মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ২ জনের মৃত্যুর পর এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাত থেকেই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুরাদনগর থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামান জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলাউদ্দিন আনিস গ্রুপের দল নেতা আনিসসহ ৬ জনকে গ্রেফতার এবং জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করা হয়েছে।

এদিকে রাত থেকেই মুরাদনগরে অবস্থান করছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আবদুল মোমেন। তিনি সাংবাদিকদের জানান, ঘটনার ভয়াবহতা দেখে ২ জনকে হত্যার বিষয়টি পরিকল্পিত মনে হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সূত্র: জাগো নিউজ।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};