ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
919
সেন্সরে জমা পড়েছে 'ডুব'
Published : Tuesday, 18 April, 2017 at 7:18 PM
সেন্সরে জমা পড়েছে 'ডুব'জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ডুব’ ছবিটি সম্প্রতি সেন্সর বোর্ডে জমা পড়েছে। যোজক পরিবেশক সমিতির উপদেষ্টা কমিটির আহ্বায়ক ও সেন্সর কমিটির সদস্য নাসিরউদ্দিন দিলু এই তথ্য নিশ্চিত করেছেন।  

আজ দুপুর ১২ টায় 'ডুব' সেন্সরবোর্ডে জমা পড়েছে।   তবে এখনো সেন্সরে ছবিটি প্রদর্শিত হয়নি।   আগামী সপ্তাহে প্রদর্শন হতে পারে বলে জানা গেছে।   ‘ডুব’ ছবিটি বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও ভারত থেকে প্রযোজনা করছে এসকে মুভিজ ও ইরফান খান।

এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের রোকেয়া প্রাচী, নুসরাত ইমরোজ তিশা এবং ভারতের ইরফান খান ও পার্নো মিত্র। উল্লেখ্য, গত বছরের মার্চে নিয়ম মেনে যৌথ প্রযোজনার জন্য গঠিত বিশেষ কমিটির কাছে ‘ডুব’ ছবির চিত্রনাট্য জমা দেন মোস্তফা সরয়ার ফারুকী।

সেখানকার রিডার্স প্যানেল চিত্রনাট্য পড়ে গত বছরের মার্চের ১২ তারিখ ছবিটি নির্মাণের অনুমতিপত্র দেয়। তার ভিত্তিতে ছবির শুটিংয়ে যান ফারুকী। ছবির কাজ শেষ করে এ বছরের ১২ই ফেব্রুয়ারি নিয়ম অনুযায়ী যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি ছবি দেখে ১৫ই ফেব্রুয়ারি অনাপত্তি পত্র প্রদান করে। কিন্তু একদিন পরই আবারো চিঠি দিয়ে জানানো হয় যে, তথ্য মন্ত্রণালয়ের আদেশক্রমে ইস্যু করা অনাপত্তি পত্র স্থগিত করা হলো। কালের কণ্ঠ।



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};