ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনির চেয়ারম্যান হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা
Published : Sunday, 2 April, 2017 at 6:25 PM
মনির চেয়ারম্যান হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যাকবির হোসেন, তিতাস: কুমিল্লার তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মনির হোসাইন সরকার হত্যা মামলার এজহারনামীয় ও পলাতক ২ আসামী আবু সাঈদ (২৮) ও মো. আলীর (৩২) উপর হামলা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় নিহত হয়েছে আবু সাঈদ ও  গুরুতর আহত হয়েছে মোহাম্মদ আলী। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার গোমতী বেইলি ব্রিজের দক্ষিণ পাড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মনির চেয়ারম্যান হত্যা মামলার আসামী দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের মৃত সামাদ মিয়ার ছেলে আবু সাঈদ ও একই গ্রামের মো. আলী প্রাইভেটকার যোগে তিতাস উপজেলার দিকে যাওয়ার পথে গোমতি বেইলি ব্রিজের দক্ষিণ পাড়ে যানজটে পড়লে একদল দুর্বৃত্ত তাদের গাড়ির উপর অতর্কিত  হামলা করে এবং ইট ও পাথর দিয়ে উপুর্যপুরী আঘাত করে মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেৎলে দেয়।

এসময় গৌরীপুর ফারি পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাত ৮টায় আবু সাঈদ মারা যায় এবং মো. আলী মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
 
এ ঘটনায় তিতাস উপজেলার জিয়ারকান্দি ও গৌরীপুর বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে গৌরীপুর বাজারে অতিরীক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এই বিষয়ে দাউদকান্দি থানার ওসি মিজানুর রহমান জানান, নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে তবে ঘটনার সাথে জড়িতদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা। এবং তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২৮ মে ৫ম ধাপের ইউপি নির্বাচনে ৮নং জিয়ারকান্দি ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন মনির হোসাইন সরকার। একই বছরের ৮ নভেম্বর কুমিল্লা কোর্টে মামলার হাজিরা দিতে যাওয়ার পথে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে তাকে বহন করা মাইক্রোবাসের গতিরোধ করে মনির চেয়ারম্যানসহ তার একসহযোগীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই মামলার এজহারীনামীয় আসামী নিহত আবু সাঈদ ও আহত মোহাম্মদ আলী। 



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};