ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনোহরগঞ্জে প্রকাশ্যে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত
Published : Saturday, 1 April, 2017 at 7:25 PM
মনোহরগঞ্জে প্রকাশ্যে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহতমোহাম্মদ আবদুর রহিম: কুমিল্লার মনোহরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে যুবলীগ নেতার ছুরিকাঘাতে আবদুল বাতেন (৬০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার বিপুলাসার ইউনিয়নে বাকরা গ্রামে।

নিহত আবদুল বাতেন ওই গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে। ঘাতক সহিদুল ইসলাম একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। সহিদুল ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগ নেতা। তার ছোট ভাই সৌদিআরব রিয়াদস্থ আওয়ামীলীগের সহ-সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, বাকরা গ্রামের আবদুল বাতেনের মেয়ে নার্গিসের সাথে পাশবর্তী বাড়ীর জয়নাল আবেদীনের ছেলে স্বপনের প্রায় ৩ বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়। কিছুদিন থেকে উভয় পরিবারের মধ্যে কলহ্ দেখা দিলে কয়েকবার সামাজিক ভাবে নিষ্পত্তির চেষ্টা করা হয়।

গত শুক্রবার উভয় পরিবারের মধ্যে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে কোন সমাধান না হওয়ায় উভয় পরিবারের লোকজনের মধ্যে উত্তেজনা বৃদ্ধি পায়। তারই জের ধরে, শনিবার সকালে আ’লীগের আরো ২ নেতাসহ সহিদুল ইসলাম নার্গিসের পিতা আবদুল বাতেনকে স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ডেকে এনে দোকানের সামনে প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে তার পেটে আঘাত করলে নাড়ি-ভুরি বের হয়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়।

স্থাণীয়রা চিৎকার করলে ঘাতক সহিদুল ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর শুনে নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই হাসান আহমেদ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মনোহরগঞ্জ থানার ওসি শামছু জামান জানান, ‘মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এ পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};