ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় কাউন্সিলর প্রার্থীর টাকা ভাগাভাগি নিয়ে লাথিতে একজন নিহত
Published : Tuesday, 21 March, 2017 at 12:00 AM
কুমিল্লায় কাউন্সিলর প্রার্থীর টাকা ভাগাভাগি নিয়ে লাথিতে একজন নিহতনিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর দেয়া টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বাক বিতন্ডার এক পর্যায়ে লাথিতে কুমিল্লা শহরের কাটাবিল এলাকার খোরশেদ আলম(৬০) নামের চাল ব্যবসায়ী ভোটার মারা গেছেন। নিহত খোরশেদ আলম চার মেয়ে ও এক ছেলের জনক।  সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, নির্বাচনে খরচের জন্য নগরীর ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ৫শ টাকা দেন হারুন নামের অপর এক ভোটারকে। সেই টাকা থেকে ২শ’ টাকা চেয়েছিলেন  নিহত খোরশেদ আলম। টাকা নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে খোরশেদ আলমের বুকের মাঝখানে লাথি মারলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে। এ অবস্থায় খোরশেদ আলমকে নড়তে চড়তে না দেখে এলাকার লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত খোরশেদ আলমের ছোট ভাই জামাল হোসেন জানান, আমার ভাই খোরশেদ আলম প্রতিবাদ করতে গিয়ে জীবন গেল। মো: হারুন ও তার ছেলে তানিম আমার ভাইয়ের সাথে বাকবিতন্ডা হয়। আমার ভাই বলেছিল তোমরা বিভিন্ন প্রার্থী থেকে টাকা-পয়সা নিলে মান সম্মানে আঘাত আসে। টাকা-পয়সা কারো কাছ থেকে না নেয়ার জন্য প্রতিবাদ করায় তার উপর চড়াও হয়ে হারুনের ছেলে লাথি মারে এবং হারুন ঘুষি মারে। এমতবস্থায় আমার ভাই পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছেন। কোন কাউন্সিলর প্রার্থীর টাকা নিয়ে এ ঘটনা ঘটেছে তা জানা যায় নি।
কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক সালাউদ্দিন জানান, প্রাথমিকভাবে পরিবারের লোকজনের কাছে জানতে পারলাম হারুন ও তার ছেলে তানিমের সাথে টাকা নিয়ে ঝগড়া হয়েছে। খোরশেদ আলমের লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে খোরশেদ আলমের মৃত্যুকে তার স্বজনদের আহাজারিতে এলাকা ভারী হয়ে উঠে। তার স্ত্রী, চার মেয়ে ও এক ছেলের কান্নায় আশেপাশের লোকজন এসে ভিড় জমায়।  এদিকে খোরশেদ আলমের পরিবারকে সাত্ত্বনা জানাতে ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা তার বাড়িতে ছুটে যায়।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};