ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শামীমের ফাইল কিদুদকে ছিল না ? প্রশ্ন সাক্কুর
Published : Tuesday, 21 March, 2017 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক ।। পরিকল্পনা ছাড়া নগর গড়েছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিমের এমন বক্তব্যের করা সমালোচনা করে বিএনপি মনোনীত প্রার্থী মনিরুল হক সাক্কু বলেছেন, অপরিকল্পিত নগর গড়েছি সে জানে কিভাবে। আমি এটার (সিটি কর্পোরেশন) এর মাষ্টার প্লান করি নাই? আমরা মাষ্টার প্লান করছি। কোথায় আবাসিক হবে, কোথায় ইন্ডাষ্ট্রি হবে। আমরা আইন ছাড়া প্লান দেই না। পাবলিক নিয়ে কিছু ক্রুটি করে। রাজউক, ঢাকা সিটি, চট্টগ্রাম সিটির কর্পোরেশনের মধ্যেও ক্রুটি আছে।
তিনি বলেন, শেলটেক কোম্পানীর মাধ্যমে দেড় কোটি টাকা দিয়ে মাষ্টার প্লান তৈরি করেছি। প্রতি ওয়ার্ড ভিত্তিক প্লান আমরা ড্রেন করতেছি রাস্তা করতেছি।
মনিরুল হক সাক্কু সোমবার শহরের কোটবাড়ি, বার্ড এলাকায় গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মনিরুল হক সাক্কু বলেন, এনামুল হক শামীম যে বললেন দুদকে আমার ফাইল আছে, উনার ফাইল কি দুদকে ছিল না। আর ২০০৮ এর কেইস, ওয়ান ইলেভেনের সময় যেসময় দেশে সরকার ছিল না। সিটি কর্পোরেশনের দায়িত্বে থাকাকালে দুদকে কোন কেইস আমার নামে গেছে কিনা সেটা দেখেন। ২০১২ থেকে ২০১৭ পর্যন্ত আমি যে চালিয়ে এসেছি। ঐ সময়ে আমার নামে কোন কেইস হইছে কিনা সেটা দেখেন। ২০০৮ এ বহু লোকের নামে কেইস হয়েছে, আমার নামেও হয়েছে।
সদর দক্ষিণ থানার ওসি প্রত্যাহারের বিষয়ে সাক্কু বলেন, তিনজন নির্বাচন কমিশনার এসেছিলেন। আমার অবস্থা তুলে ধরেছি। সদর দক্ষিণের ওসি সাহেব কিভাবে আমাদের বিনা কারণে এরেষ্ট করে। নির্বাচন কমিশন আমার কথা শুনে আমলে নিয়ে এ সিদ্ধান্ত নেয়ায় আমি ওনাকে ধন্যবাদ জানাই। বাংলাদেশের এই অবস্থার মধ্যে নির্বাচন কমিশন যে সুষ্ঠ তা উনি এন পর্যন্ত প্রমাণ করেছে। আমি এখনও আশা করি উনি যেভাবে চালাচ্ছে এভাবে উনার চালিয়ে গেলে নির্বাচন সুষ্ঠ হলে ধানের শীষ মার্কা বিজয়ী হবে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};