ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুসিক নির্বাচন।। চষে বেড়াচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা
Published : Tuesday, 21 March, 2017 at 12:00 AM
কুসিক নির্বাচন।। চষে বেড়াচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নেতারানিজস্ব প্রতিবেদক, কুমিল্লা।। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত ও ২০দল সমর্থীত প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে নির্বাচনী প্রচারনার ৬ষ্ঠ দিনে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ প্রচারণা চালান। নেতৃবৃন্দের মধ্যে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মাহবুবের রহমান শামিম, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, কর্ণেল (অব:) আনোয়ারুল আজিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, আব্দুল আউয়াল খান, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সালাউদ্দিন ভূইয়া শিশির, একরামুল হক বিপ্লব, সাবেরা আলাউদ্দিন তাঁতী দলের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।
১৫নং ওয়ার্ড বিএনপি ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদের নেতৃত্বে বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদকে আব্দুল আউয়াল খান, কেন্দ্রীয় সদস্য সালাহ উদ্দিন ভূইযা শিশির, একরামুল হক বিপ্লবের সমন্বয়ে গঠিত টিম সোমবার সকাল ৯টা থেকে নগরীর ১৫নং ওয়ার্ডেও বজ্রপুর চৌমুহনীতে পথসভা, চকবাজার চৌমুহনী, কাশারীপট্টি, বজ্রপুর প্রাথমিক বিদ্যালয় এলাকা, বজ্রপুর চৌমুহনীতে পথসভা, প্রফেসর পাড়া, চর্থা চৌহমুনী, হোচ্ছামিয়া স্কুল, দাড়োগাবাড়ী, ইউসুফ স্কুল রোড, রাজগঞ্জ স্থানে গনসংযোগ করেন। গনসংযোগকালে শওকত মাহমুদ বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি স্থানীয় জন সাধারনের সাথে মত বিনিময় কালে বলেন, বিএনপি জনকল্যান এবং উন্নয়নের রাজনীতি করে। সাক্কু কুমিল্লা ও নগরীর উন্নয়নে এবং জনকল্যানে অতীতে পৌর চেয়ারম্যান ও সিটি মেয়র থাকাকালে ব্যপক কাজ করেছেন। কুমিল্লা উন্নয়নে তাকে আবার বিজয়ী করতে হবে। তিনি বলেন সরকার কুমিল্লা নাম মুছে দিতে চায়। কিন্তু কুমিল্লার সাথে আমাদের আবেগ, ভালোবাসা জড়িত। যারা কুমিল্লাবাসীর আবেগে আঘাত করেছে, কুসিক নির্বাচনে কুমিল্লাবাসী তাদেরকে প্রত্যাখান করবে ইনশাল্লাহ। নির্বাচনী প্রচারনা কালে স্থানীয় নেতা আবুল হোসেন, নুরুল ইসলাম, আব্দুল জলিল, বি.এম মহিউদ্দিন মন্টি, রাসেল এবং সাইফুল ইসলাম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২৩নং ওয়ার্ড বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক সোমবার ২৩নং ওয়ার্ডের সকালে নন্দপুর বিশ্বরোড হইতে গনসংযোগ শুরু করে, বাতাবাড়িয়া, নন্দনপুর, চাঙ্গিনী গ্রামে গনসংযোগ করেন। দুপুর ১২টায় জয়পুর (দ:) পাড়া সমবায় সমিতির ঘওে উঠান বৈঠক করেন। দুপুর সাড়ে ১২টায় জয়পুর উত্তর পাড়ায় এবং বিভিন্ন স্থানে গনসংযোগ করেন। এ সময় তিনি বিভিন্ন স্থানে মত বিনিময় কালে বলেন, জন সমর্থন হারিয়ে প্রশাসনকে ব্যবহার করে ভয় ভীতি দেখিয়ে নির্যাতন, গ্রেফতার, মামলা দিয়ে নেতা কর্মীদের হয়রানী করে আওয়ামীলীগ নির্বাচনকে প্রভাবিত করতে চয়। কিন্তু এবার নয়-ছয় হলে কুমিল্লা থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। তিনি প্রশাসনের প্রতি পক্ষপাতিত্ব না করে কুমিল্লা সিটি নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালন করে উৎসবমূখর এবং সকলের জন্য সমান সুযোগ দেওয়ার আহবান জানান গনসংযোগকালে তার সাথে ২৩নং ওয়ার্ড বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, মাহবুব আলম ইব্রাহিম সাদেক, রেজাউল স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১০নং ওয়ার্ড বিএনপি যুগ্ম মহাসচিব, ডাকসুর সাবেক জি.এস খায়রুল কবির খোকনের নেতৃত্বে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, কেন্দ্রীয় সদস্য সাবেরা আলাউদ্দিন চেয়ারপার্সনের মিডিয়া উইং সদস্য ও কুসিক নির্বাচনের বিএনপি মিডিয়া সেলের সমন্বয়ক শামসুদ্দিন দিদারের সমন্বয়ে একটি টিম সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ধর্ম সাগর পাড়, বাদুরতলা, ঝাউতলা বিভিন্ন স্থানে গনসংযোগ করে জনসাধারনের কাছে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন।
১৯নং ওয়ার্ড বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের নেতৃত্বে সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ সহ ফেনী জেলার নেতা-কর্মীদের সমন্বয়ে একটি টিম সোমবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত ১৯নং ওয়ার্ডের রাজাপাড়া, নেওড়া, ঢুলিপাড়া, এয়ারপোর্ট রোড সহ বিভিন্ন স্থানে গন সংযোগ করেন। এ সময় তিনি স্থানীয় জনসাধারনের সাথে মতবিনিময় করেন। কুসিক নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থী মনিরুল হক সাক্কুকে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানান। তিনি বিগত কয়েকদিনে কুমিল্লার বিভিন্ন এলাকায় গনসংযোগের কথা উল্লেখ করে বলেন, যেখানেই যাচ্ছি, সেখানেই ধানের শীষের জয়জয়কার। কিন্তু ষড়যন্ত্র করে ফলাফল পাল্টে দেয়া হলে দেশবাসী মেনে নেবে না। মধ্যাহ্ন বিরতির পর বিকাল ৩টা থেকে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম, সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদের নেতৃত্বে ডুলিপাড়া থেকে উত্তর রসুলপুর ও দক্ষিণ রসুলপুর সহ বিভিন্ন স্থানে এই টিম নির্বাচনী কাজে অংশ নিবেন। শ্রমিক দল জাতীয়তাবাদী শ্রমিক দল কুমিল্লা (দ:) জেলা ও মহানগর শাখার নেতৃত্বে নগরীর ২১নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে গনসংযোগ করেন। সোমবার বেলা ১২টায় ওয়ার্ডের জাঙ্গালিয়া বাস টার্মিনালে শ্রমিক দলের প্রচার কার্যক্রম উদ্বোধন করে কেন্দ্রিয় বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, কুসিক নির্বাচনকে আওয়ামী দু:শাসন বিরোধী আন্দোলনের অংশ হিসেবে বিএনপি, শ্রমিকদল সহ অন্যান্য অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্বশক্তি নিয়োগ করে বিজয় অর্জন করতে হবে। তিনি বলেন, কুসিক নির্বাচনে ধানের শীষে মনিরুল হক সাক্কুকে ভোট দেওয়ার মাধ্যমে আওয়ামীলীগের দূর্নীতি, দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে। পরে তিনি বিকেল ৩টা পর্যন্ত ওযার্ডের বিভিন্ন স্থানে গনসংযোগ ও প্রচারপত্র বিতরন করেন। এ সময় তার সাথে বিএনপির কেন্দ্রিয় সদস্য সাবেরা আলাউদ্দিন, শ্রমিক দলের কেন্দ্রিয় যুগ্ম সম্পাদক কাজী শেখ নুরুল্লাহ বাহার, প্রচার সম্পাদক, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুব সম্পাদক খোরশেদ আলম, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারুন আল রশিদ, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুর রহমান, সাধারন সম্পাদক সাধন দেব, মহানগর শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গির আলম, রফিকুল ইসলাম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক কর্ণেল (অব:) আনোয়ারুল আজিম এবং সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া সোমবার নগরীর ১৬নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গনসংযোগ ও প্রচার প্রত্র বিতরণ করেন। এসময় তারা ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};