ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গুঁড়ি গুঁড়িবৃষ্টির মধ্যেইব্যস্ত প্রচারণা
Published : Tuesday, 21 March, 2017 at 12:00 AM
গুঁড়ি গুঁড়িবৃষ্টির মধ্যেইব্যস্ত প্রচারণানিজস্ব প্রতিবেদক ।। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই ব্যস্ত প্রচারণা চালাচ্ছেন দুই হেভিওয়েট মেয়র প্রার্থী আওয়ামীলীগের আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপির মনিরুল হক সাক্কু। নির্বাচনে সীমা তার পক্ষে ব্যাপক জনসমর্থনের কথা পুনরুল্লেখ করে বলেছেন, কুমিল্লার মানুষ পরিবর্তন চায়। অপর দিকে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু অভিযোগ করে বলেছেন গোয়েন্দা সংস্থার লোকজন এলাকায় এলাকায় অবস্থান নিয়েছে।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দদের গনসংযোগ ও উঠান বৈঠকে চলছে এখন কুমিল্লা সিটি নির্বাচনে। তারা আ’লীগ সমর্থিত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা এর পক্ষে গণসংযোগ ও ভোট চেয়ে বেড়াচ্ছেন পাড়া-মহল্লায়। সোমবার সকালে নগরীর  ১৯, ২০, ২১, ২২নং ওয়ার্ডের উঠান বৈঠক ও গণসংযোগ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল। এসময় কেন্দ্রীয় আ’লীগের চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ মো: ওমর ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সীমার পক্ষে ভোট চেয়ে নাফিসা কামাল বলেন, কুমিল্লার মানুষ সবসময় উন্নয়নের পক্ষে ক্জ করে। নৌকা প্রতীক সবসময় মানুষর কল্যানে কাজ করে। নৌকায় ভোট দিতে আপনারা কেউ ভুল করবেন না। সীমা আপাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের পাশে সেবা করার সুযোগ দিন। আমিও এসেছি আপনাদের পাশে। আমাদের পছন্দের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে সবাই মিলে ভোট দিয়ে প্রমাণ করবো কুমিল্লার মানুষ উন্নয়নের পক্ষের মানুষ। জনগণ সিদ্ধান্ত নিতে কখনোই ভুল করে না।
এসময় উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারোয়ার, মুক্তিযোদ্ধা সিরাজুল হক, সদর দক্ষিণ উপজেলার ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, কাশীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনসহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
এদিকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ১৯নং ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি সাধারণ ভোটারদের কাছে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন। তার সাথেও বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা গণসংযোগ করছেন। এ ছাড়া কুমিল্লা শহরের মোগলটুলি এলাকায় গণ সংযোগ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাংবাদিক শওকত মাহমুদ।
বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু বলেন, আমি মানুষর জন্য অনেক কাজ করেছি। আমাকে ভোটাররা হতাশ করবে না। আগামী ৩০ তারিখ সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছি এবং নির্বাচন কমিশনের কাছে দাবি ভোটাররা যেন তাদের ভোটের অধিকার প্রয়োগ করতে পারে সে ব্যবস্থা নেয়। যদি সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন হয় বিপুল ভোটে আমি বিজয়ী হব।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};