ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
অসময়ে বৃষ্টিভোগান্তি থাকবে আজও
Published : Tuesday, 21 March, 2017 at 12:00 AM
অসময়ে বৃষ্টিভোগান্তি থাকবে আজওবঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে দেশের বিভিন্ন স্থানে। আবহাওয়া অধিদপ্তরের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ বজলুর রশিদ বলছেন, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বা হালকা বৃষ্টি অব্যাহত থাকতে পারে মঙ্গলবার পর্যন্ত।
ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ, রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। বৃষ্টিতে সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমে আসতে পারে এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অফিস।
আবহাওয়াবিদরা বলছেন, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তদসংলগ্ন বাংলাদেশের দণিাংশে অবস্থান করছে। দণি বঙ্গোপসাগরে রয়েছে মৌসুমি লঘুচাপ। এর প্রভাবেই বৃষ্টি।
সোমবার সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে রাজধানীর ঢাকায়। দিনের শুরুতেই এমন আবহাওয়ায় বিপাকে পড়েছে স্কুলগামী শিশু আর অফিসযাত্রীরা। বিভিন্ন সড়কে যানজটেরও খবর পাওয়া গেছে। সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ঢাকায় ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};