ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুসিক নির্বাচন : বৃষ্টি উপেক্ষা করে সীমা-সাক্কুর গণসংযোগ
Published : Monday, 20 March, 2017 at 8:48 PM
কুসিক নির্বাচন : বৃষ্টি উপেক্ষা করে সীমা-সাক্কুর গণসংযোগকুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার সোমবার ছিল ৬ষ্ঠ দিন। চৈত্রের সকালে থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। তবে মেঘ-বৃষ্টি বাধা হয়ে দাঁড়াতে পারেনি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী আওয়ামী লীগের আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপির মনিরুল হক সাক্কুর জন্য। তারা সূর্য উঠার সাথে সাথেই বেরিয়ে পড়েন ভোটারদের কাছে। সাথে ছিলেন দলের কেন্দ্রীয় নেতারা।

সকাল থেকে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা নগরীর দক্ষিণের ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি ওয়ার্ড তিনটিতে তিনটি উঠান বৈঠকও করেন। ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় তিনি গণসংযোগ করে নৌকা প্রতীকের পক্ষে ভোট চান। তার সাথে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও পরিকল্পনা মন্ত্রীর মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। মঙ্গলবার বেলা ১১টায় সীমা দলীয় কার্যালয়ে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করার কথা রয়েছে।

অপর দিকে, তার পক্ষে নগরীর ১নং ওয়ার্ডে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সদস্য জহির উদ্দিন মাহমুদ লিফটন, ২নং ওয়ার্ডে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য সম্পাদক এড. আফজাল হোসেন, সদস্য বলরাম পোদ্দার, ৬নং ওয়ার্ডে কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ স্থানীয় নেতাদের নিয়ে নৌকার পক্ষে পৃথক পৃথক ভাবে গণসংযোগ করে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। এ ছাড়া অন্যান্য ওয়ার্ডেও গণসংযোগ করে কেন্দ্রীয় ও স্থানীয় টিম।

অপর দিকে, ধানের শীষ নিয়ে নির্বাচন করা বিএনপি দলীয় মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু সকাল থেকে গণসংযোগ শুরু করেন সদর দক্ষিণ উপজেলার ২৩ ও ২৪ নং ওয়ার্ডে। এই দুটি ওয়ার্ডে তিনি ৪টি উঠান বৈঠকে বক্তব্য রাখেন। প্রতিটি পাড়া মহল্লায় উন্নয়নের কাজ অব্যাহত রাখার জন্য ধানের শীষে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহবান জানান।

এ ছাড়াও নগরীর ১৫নং ওয়ার্ডে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদের নেতৃত্বে, ১৬নং ওয়ার্ডে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব:) আনোয়ারুল আজিম, সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়ার নেতৃত্বে , ২৩নং ওয়ার্ডে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুকের নেতৃত্বে,  নগরীর ১০নং ওয়ার্ডে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে, নগরীর ১৯নং ওয়ার্ডে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের নেতৃত্বে প্রচারণা চালানো হয়।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};