ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাফিসা কামালের প্রচারণার সময় জনজোয়ার
নাফিসা কামাল বললেন, কুমিল্লার উন্নয়নে সীমা বিকল্প নেই
Published : Monday, 20 March, 2017 at 5:38 PM, Update: 20.03.2017 5:51:29 PM
নাফিসা কামালের প্রচারণার সময় জনজোয়ারকুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে প্রচারনায় নেমেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও পরিকল্পনামন্ত্রী লোটাস কামাল এমপির মেয়ে নাফিসা কামাল। সোমবার দুপুর সাড়ে ১২টায় তিনি নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের ঢুলিপাড়ায় মেয়র প্রার্থী সীমার সাথে গণসংযোগে অংশগ্রহন করেন। পরে একই ওয়ার্ডের রাজাপাড়া, ২০ নং ওয়ার্ডের দিশাবন্দ ও কাজীপাড়া, ২১নম্বর ওয়ার্ডের রামনগর ও জাঙ্গালিয়ায় গণসংযোগ করেন। দুপুর ২টায় মেয়র প্রার্থীসহ নাফিসা কামাল দিশাবন্দ, কাজীপাড়া ও জাঙ্গালিয়ায় মোট ৩টি পথ সভায় বক্তব্য রাখেন। এ সময় গণজোয়ার সৃষ্টি হয়। বিপুল সংখ্যক মানুষ এ সময় তার সাথে সাথে ছিলেন।
নগরীর জাঙ্গালিয়ার পথসভায় নৌকায় ভোট চেয়ে নাফিসা কামাল বলেন, প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন ও উন্নয়নে বিশ্বাসী।  দেশকে এগিয়ে নিতে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। কুমিল্লাবাসীর প্রতি অনুরোধ জানাই আপনারা প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রতি আস্থা রাখুন। তাঁর মনোনীত মেয়র প্রার্থী সীমা আপার প্রতি আস্থা রাখুন। কুমিল্লাবাসীর  কাছে নৌকা প্রতীকে ভোট চাচ্ছি। কারন দেশের উন্নয়নের জন্য যেমনি আ.লীগের বিকল্প নেই, তেমনি কুমিল্লার উন্নয়নের জন্যও সীমা আপার বিকল্প নেই।
এসময় আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা বলেন, অতীতে আমি ন্যায়-নীতির সঙ্গে দায়িত্ব পালন করেছি। নির্বাচিত হলে সবার জন্য আমার দ্বার উন্মুক্ত থাকবে। কেউ কমিশন নিতে পারবে না। কোন সিন্ডিকেট থাকবে না। আগামী ৩০ মার্চ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করুন। আমি কথা দিচ্ছি জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থাকবো।
গণসংযোগে আরো অংশগ্রহন করেন আ.লীগের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক  আলহাজ ওমর ফারুক, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, বর্তমান সহ-সভাপতি শিউলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আবদুল মুমিন মজুমদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু তাহের মজুমদার, সদর দক্ষিণ উপজেলার নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, পরিকল্পনামন্ত্রীর এপিএস (১) কে এম সিংহ, এপিএস (২) মিজানুর রহমান, মেয়র প্রার্থী সীমার ভাই ডা: নোমান খান, চৌদ্দগাম উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শাহ জালাল মজুমদার, সদর দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সিরাজুল ইসলাম, ডেপুটি কমান্ডার আবদুস সাত্তার, আমিনুল ইসলাম, মহানগর দক্ষিণ যুবলীগ নেতা আজাদ, দুলাল হোসেন অপু, সদর দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়ক মো: আয়াতুল্লাহ, যুগ্ম আহবায়ক কামরুল হাছান ভুট্টু, লালমাই ক্রিকেটহান্টের পরিচালক মো: আতিক, বাগমারা দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাছান বাপ্পী, ২২নং ওয়ার্ড যুবলীগ নেতা হালিম, কবির খান প্রমুখ।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};