ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ছুটির দিনে প্রচারণায় সরগরম কুমিল্লা
গণসংযোগ, উঠান বৈঠকে ব্যস্ত প্রার্থী-সমর্থকরা
জহির শান্ত
Published : Saturday, 18 March, 2017 at 2:43 AM, Update: 18.03.2017 2:31:53 PM
গানে গানে মাইকিং, উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ, ওয়ার্ডে-ওয়ার্ডে উঠান বৈঠক ও প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠে শুক্রবারে কুমিল্লা মহানগরী। সাপ্তাহিক ছুটিরদিন হওয়ায় গতকাল সকাল থেকে শুরু করে দিনভর বিরামহীন প্রচার চালিয়েছেন কুমিল্লা সিটি নির্বাচনের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলররা। এরই মধ্যে নগরীর ছেয়ে গেছে পোস্টারে ফেস্টুনে।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্চানে আনুষ্ঠানিক প্রচারণা শুরুর পর গতকালই ছিলো সপ্তাহের ছুটির দিন। কুমিল্লা মহানগীর বাসিন্দারা যারা দেশের বিভিন্ন প্রান্তে বসবাস করেন ছুটির দিনে তাদেরকে কাছে পেয়েছেন প্রার্থীরা। তাদেরকে আকৃষ্ট করতে নানা রকম প্রতিশ্রুতি দিয়ে সমর্থন আদায়ের চেষ্টা চলে বিরামহীন। প্রতীক বরাদ্দ পাওয়ার সাথে সাথে শুরু বিরামহীন গণসংযোগ, উঠোন বৈঠক গতকাল শুক্রবারে আরো বেশি জমে উঠে। নগরীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটছেন মেয়র প্রার্থী ও তাদের সমর্থকরা। আর নিজ নিজ ওয়ার্ড এলাকায় প্রচার চালাচ্ছেন কাউন্সিলর ও সংরক্ষিত হওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী ও তাদের সমর্থকরা।
সকালে আ’লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আসেন নগরীর রামঘাট এলাকায় দীয় কার্যালয়ে। সেখানে মাল্যদান করে শুরু করেন নির্বাচনী প্রচারণা। প্রথমেই ছুটে যান নগরীর হযরতপাড়ায়। এরপর একে একে কাটাবিল, হাউজিং স্টেট ও ডিগম্বরীতলা এলাকায়। নুরপুর এলাকায় করেন কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে উঠান বৈঠক। দুপুরে কয়েকটি সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে বিকেল ৫ টায় যোগদান করেন কুমিল্লা টাউন হল মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আয়োজিত এক সমাবেশে। সেখানে কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এবং মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।
এদিকে বিএনপি দলীয় মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ওতার পক্ষের নেতা-কর্মীরা শুক্রবার সকাল থেকে নগরীর ৫, ৯, ১০, ১৩, ১৪, ২৫ ও ২৭ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগের পাশাপাশি ২৭ নং ওয়ার্ডের ধনাইতরী এলাকার হাজী আব্দুর রশিদের বাড়িতে উঠান বৈঠক করেন। কেন্দ্রীয় বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ১৪ নং ওয়ার্ডের দ্বিতীয় মুরাদপুর এলাকায় গণসংযোগ করেন। এছাড়াও সাক্কুর সহধর্মিনী আফরোজা জেসমীন টিকলী নগরীর দক্ষিণ চর্থা ও মুরাদপুর এলাকায় স্বামী মনিরুল হক সাক্কুর পক্ষে ভোট চেয়ে মহিলাদের নিয়ে উঠান বৈঠক করেন।
এছাড়াও কুমিল্লা সিটিকর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত করতে গতকাল শুক্রবার বিকেলে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামালের (লোটাস কামাল) বাড়িতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে স্থানীয় আ’লীগ দলীয় কাউন্সিলর প্রার্থী ও নেতাদের এক মতবিনিময় সভা হয়। জেলার সদর দক্ষিণ উপজেলার লালমাই সংলগ্ন দ্যূতিয়াপুর গ্রামে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামালের গ্রামের বাড়িতে বিকেল সাড়ে ৩ টায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৯টি সিটি কর্পোরেশনের ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতাকারী ও স্থানীয় পর্যাযের নেতারা এমতবিনিময় সভায় উপস্থিত হন।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};