ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
২০ বছর পর আজ লক্ষ্মীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী
Published : Tuesday, 14 March, 2017 at 2:06 PM
২০ বছর পর আজ লক্ষ্মীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রীনিজস্ব প্রতিবেদক ।।

প্রায় ২০ বছর পর আজ মঙ্গলবার লক্ষ্মীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তাকে বরণ করতে প্রস্তুত সেখানকার সর্বস্তরের মানুষ। বর্ণিলভাবে সাজানো হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রী ২৭টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

এ ছাড়াও প্রধানমন্ত্রীর কাছে লক্ষ্মীপুর জেলাবাসীর পক্ষ থেকে ১৫টি দাবি উপস্থাপন করা হবে। সোমবার দুপুরে লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পৃথকভাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় তারা শেখ হাসিনার কাছে লক্ষ্মীপুরে রেল লাইন স্থাপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি খামার, মেডিকেল কলেজ, চন্দ্রগঞ্জ উপজেলা বাস্তবায়ন, অর্থনৈতিক অঞ্চল ঘোষণা, কৃষি বিশ্ববিদ্যালয়সহ ১৫টি দাবি বাস্তবায়নের জন্য উপস্থাপন করবেন বলে জানান।

দল ও জেলা প্রশাসন সূত্র জানায়, লক্ষ্মীপুর জেলার রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প (১ম পর্যায়), চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, যুব প্রশিক্ষণ কেন্দ্র, উপজেলা পরিষদ ভবন (লক্ষ্মীপুর সদর) ও উপজেলা পরিষদ অডিটোরিয়াম (লক্ষ্মীপুর সদর) উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া উপজেলা পরিষদ ভবন (কমলনগর), উপজেলা পরিষদ অডিটোরিয়াম (কমলনগর), লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজ ভবন, মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণ (৩য় ও ৪র্থ), উপজেলা প্রাণিসম্পদ দফতর ও প্রাণী হাসপাতাল (কমলনগর) উদ্বোধন করবেন।

সূত্রে আরও জানা গেছে, লক্ষ্মীপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল, প্রশাসনিক ভবন ও নাবিক নিবাস, বাংলাদেশ কোস্ট গার্ড, মজু চৌধুরীর হাট, পুলিশ অফিসার্স মেস, লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ি, আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন, লক্ষ্মীপুর সদর খাদ্য গুদামে ৫০০ মে. টন ধারণ ক্ষমতা সম্পন্ন নতুন গুদাম নির্মাণ, রামগঞ্জ উপজেলায় ১৩২/৩৩ কেবি গ্রিড উপকেন্দ্র নির্মাণ, পিয়ারপুর সেতু, চেউয়াখালী সেতুর ভিত্তি প্রস্তর স্থাপনের কথা রয়েছে।
 
পাশাপাশি মজু চৌধুরীর হাটে নৌ-বন্দর, লক্ষ্মীপুর পৌর আধুনিক বিপণি বিতান, আনসার ও ভিডিপি ব্যাটালিয়ন সদর দফতর কমপ্লেক্স (রামগঞ্জ), পৌর আজিম শাহ (রা) হকার্স মার্কেট, লক্ষ্মীপুর সরকারি কলেজ একাডেমিক ভবন-কাম-পরীক্ষা কেন্দ্র, লক্ষ্মীপুর পুলিশ লাইন মহিলা ব্যারাক নির্মাণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়কে পিসি গার্ডার সেতু নির্মাণ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন (রায়পুর), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন (কমলনগর) ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া লক্ষীপুর জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।




 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};