ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী---
অনিয়মের বিরুদ্ধে ইসি জিরো টলারেন্স মনোভাব দেখাবে
Published : Saturday, 25 February, 2017 at 2:51 AM
অনিয়মের বিরুদ্ধে ইসি জিরো টলারেন্স মনোভাব দেখাবেনিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, নির্বাচন সংশ্লিষ্টদের আমরা বলেছি, তারা যেন কোনো পপাতিত্ব না করে। সম্পূর্ণভাবে তারা যেন একটা নিরপে নির্বাচনে নিজেদের নিয়োজিত রাখে।
পপাতিত্ব বা অনিয়মের তথ্য পাওয়া গেলে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কমিশন জিরো টলারেন্স মনোভাব পোষণ করবে। শুক্রবার দুপুরে কুমিল্লার আঞ্চলিক সার্ভার স্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে শাহাদাত হোসেন চৌধুরী এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নির্বাচন পরিচালনার ব্যাপারে আমরা আমাদের নির্বাচনী কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা, সহকারি রিটার্নিং কর্মকর্তা, পোলিং এজেন্টসহ সবাইকে প্রশিণ দেব। তারা যেন সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করতে পারে।
এসময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল ও সহকারি রিটার্নিং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে শাহাদাৎ হোসেন চৌধুরী সকালে কুমিল্লা সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী এবং প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন।
আগামী ৩০ মার্চকে ভোটের তারিখ ধরে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১৫ ফেব্রুয়ারি কে এম নুরুল হুদার নেতৃত্বে বর্তমান নির্বাচন কমিশন দায়িত্ব নেয়ার পর কুমিল্লাতেই আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ভোটের লড়াই হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।
এই সিটিতে ২০১১ সালের নির্বাচনে বিএনপি নেতা মনিরুল হক সাক্কু হারিয়েছিলেন আওয়ামী লীগ নেতা আফজল খানকে। এবারও সাক্কু বিএনপির মনোনয়ন পাচ্ছেন। তবে আওয়ামী লীগের মনোনয়ন এখনও চূড়ান্ত হয়নি।
নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী বলেন, ‘এই নির্বাচন পরিচালনার জন্য আমরা আমাদের নির্বাচনী কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা,সহকারী রিটার্নিং কর্মকর্তা, পোলিং এজেন্টসহ সবাইকে প্রশিণ দেব। তারা যেন সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করতে পারে সে জন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে।’
আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মল্ল ও সহাকারী রিটানির্ং কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
আগামী ৩০ মার্চকে ভোটের তারিখ ধরে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১৫ ফেব্রুয়ারি কে এম নুরুল হুদার নেতৃত্বে বর্তমান নির্বাচন কমিশন দায়িত্ব নেয়ার পর কুমিল্লাতেই আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ভোটের লড়াই হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};