ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
জেলা প্রশাসকের অসৌজন্যমূলক আচরণ
কুমিল্লায় সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ
Published : Saturday, 25 February, 2017 at 2:51 AM
কুমিল্লায় সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশকুমিল্লায় কর্মরত সাংবাদিককদের সাথে জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম অসৌজন্যমূলক আচরণ করার প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনেই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকরা। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। 
জানা গেছে,আসন্ন কুমিল্লায় তিনটি উপজেলায় পূন:নির্বাচন উপলে নবনিযুক্ত নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধূরীর আগমন উপলে শুক্রবার কুমিল্লায় জেলা প্রশাসক সম্মেলন কে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে সাংবাদিকদের আমন্ত্রণও জানানো হয়। অনুষ্ঠান চলাকালে জেলা প্রশাসক জাহাংগীর আলম সাংবাদিকদের পরিচয় নিয়ে অসৌজন্যমূলকভাবে তাদের সভাস্থল চলে যাওয়ার জন্য বলেন। নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরীর উপস্থিতিতে সাংবাদিকেদের তার এ অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জানিয়ে তাৎণিক ভাবে এ প্রতিবাদ সামাবেশের আয়েজন করা হয়।
কুমিল্লা প্রেস কাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও বিটিভির জাহাঙ্গীর আলম রতন, প্রথম আলোর গাজিউল হক সোহাগ, বাংলাদেশ বেতারের অশোক বড়ুয়া, একাত্তর টিভির কাজী এনামুল হক ফারুক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিটিভি প্রতিনিধি ও কুমিল্লা পেসকাবের সাবেক সহ-সভাপতি কুমিল্লা দণি জেলা আওয়ামীলীগের সাঙগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, এটিএন বাংলা ও এটিএন নিউজ ইউএনবি প্রতিনিধি ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি খায়রুল আহসান মানিক, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজিউল হক সোহাগ, বেতারের ও বাসসের অশোক বড়ুয়া, একাত্তর টিভি ও বিডি নিউজ ২৪ডটকম প্রতিনিধি ও প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী এনামুল হক ফারুক, দেশ টিভি ও ভোরের কাগজ প্রতিনিধি ও ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি এম ফিরোজ মিয়া, মাছরাঙা টিভি প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, বৈশাখী টিভির আনোয়ার হোসাইন, জিটিভির সেলিম রেজা মুন্সী, নিউজ ২৪ টিভি ও বাংলাদেশ প্রতিদিনের মহিউদ্দিন মোল্লা, এশিয়ান টিভি ও সীমান্ত সংবাদের দেলোয়ার হোসেন আকাইদ, দৈনিক ডাক প্রতিদিনের এম. সাদেক ও হাবিব জালাল, সময় টিভি ও দৈনিক রূপসীবাংলার বাহার রায়হান, ইন্ডিপেন্ডেন্ট টিভির তানভীর খন্দকার দিপু, দৈনিক আমাদের কুমিল্লার মাহফুজ নান্টু, যমুনা টিভির ক্যামেরা পার্সন মমিনুল ইসলাম ও জ্যাকি, বিটিভির ক্যামেরা পার্সন জুয়েল রানা, একুশে টিভির একুশে টিভির ক্যামেরা পার্সন রাজিব বণিক, চ্যানেল আই ও দৈনিক কুমিল্লার কাগজের ক্যামেরা পার্সন মো: সুমন, নিউজ ২৪ টিভির ক্যামেরা পার্সন সাজু, আর টিভির ক্যামেরা পার্সন মো: সুমন মিয়া, একাত্তর টিভির ক্যামেরা পার্সন সুজন মিয়া ও মো: সোহাগ, সময় টিভির ক্যামেরা পার্সন মো: রণি। এছাড়াও বহু সাংবাদিক এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সাংবাদিকদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেন।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};