ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় ৫ টাকার জন্য হত্যা৯ জনকে আসামিকরে মামলা আটক ১
Published : Friday, 17 February, 2017 at 12:00 AM
চান্দিনায় ৫ টাকার জন্য হত্যা৯ জনকে আসামিকরে মামলা আটক ১রনবীর ঘোষ কিংকর।। কুমিল্লার চান্দিনায় সিএনজি অটোরিক্সার ৫ টাকা ভাড়া নিয়ে নারী যাত্রীর সাথে বাক বিতন্ডার জেরে যুবক খুনের ঘটনায় ৯জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে সেলিম (২৬) নামে এক যুবককে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী।
বুধবার দুপুরে উপজেলার মাইজখার গ্রামে এ হত্যা কান্ডের ঘটনায় ওই রাতে নিহতের পিতা ফজলুল হক বাদী হয়ে ঘটনার মূল হোতা ও সিএনজি অটোরিক্সা চালক শাহজাহানকে প্রধান আসামী করে ঘটনার সাথে জড়িত ৯জনকে আসামী করে চান্দিনা থানায় হত্যা মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে মাইজখার গ্রামবাসী আসামী সেলিম (২৬)কে আটক করে চান্দিনা থানা পুলিশের কাছে সোপর্দ করেন। সেলিম ওই গ্রামের সাহেব আলীর ছেলে। তার বিরুদ্ধে হত্যা মামলা ছাড়াও একাধিক মাদক মামলা রয়েছে।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা জানান, ‘মামলার এজাহারভুক্ত একজন আসামীকে আমরা গ্রেফতার করেছি। প্রধান আসামীসহ বাকীরা পলাতক রয়েছে। তবে আমরা গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি খুব শীঘ্রই তাদের গ্রেফতার করতে সক্ষম হব।’
এদিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে নিহত মো. মাসুম এর গ্রামের বাড়িতে তার লাশ পৌঁছে। এসময় তার বাড়িতে পরিবারের সদস্য  ও আত্মীয় স্বজনদের আহাজারিতে হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। খবর পেয়ে হাজার হাজার মানুষ লাশ দেখতে যায়। বিকেল ৫টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এদিকে ওই ঘটনায় নিহতের ভাই রেহান মাসুদ গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় সে এখন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবারে এখন চলছে শোকের মাতম।
অপরদিকে নিহতের গ্রামবাসী চান্দিনা-কাদুটি সড়কে মাইজখার এলাকায় রাস্তা বন্ধ করে বৃহস্পতিবার দিন ব্যাপী বিক্ষোভ করেন। এসময় তারা অবিলম্বে প্রধান আসামী সহ সব আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর আগে গত বুধবার বিকেলে নিহতের পরিবারকে সমবেদনা জানাতে মাইজখার গ্রামে যান চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী।
উল্লেখ্য, গত বুধবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় মাসুম এর মা নূরজাহান বেগম স্থানীয় বদরপুর বাজার থেকে সিএনজি অটোরিক্সা যোগে মাত্র ১ কিলোমিটার দূরত্বে নিজ বাড়ির সামনে এসে ৫ টাকা ভাড়া দেয়। কিন্তু সিএনজি অটোরিক্সা চালক আরও ৫ টাকা দাবী করায় বাকবিতন্ডার এক পর্যায়ে নূরজাহান বেগম এর ছেলে মামুম ও মাসুদ এর সাথে সিএনজি অটোরিক্সা চালকের ঝগড়া হয়। ওই ঘটনার জের ধরে মাত্র আধা ঘন্টা পর সিএনজি অটোরিক্সা চালক শাহজাহান ও তার বাহিনীর ছুরিকাঘাতে মাসুম নিহত হয়। এ ঘটনায় মাসুম এর বড় ভাই মাসুদ ও চাচাতো ভাই সাঈদ গুরুতর আহত হয়।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};