ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আবার আসছে ‘সুপারমমবেবি অলিম্পিয়াড ২০১৭’
Published : Friday, 17 February, 2017 at 12:00 AM
ছোট্ট সোনামণিদের খেলাধুলায় উদ্বুদ্ধ করতে আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’। আগামী ৩ মার্চ ২০১৭, শুক্রবার, রাজধানী ঢাকা’র মিরপুরের ইনডোর স্টেডিয়ামে বেবি অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ডায়াপার ব্র্যান্ড ‘সুপারমম’-এর আয়োজনে ৫ বছর বয়সী পর্যন্ত সোনামণি’রা অনুষ্ঠানটিতে অংশ নিতে পারবে।
উল্লেখ্য, স্কয়ার টয়লেট্রিজ দ্বিতীয়বারের মতো শিশুদের জন্য বাংলাদেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব ‘বেবি অলিম্পিয়াড’-এর আয়োজন করছে। গত বছর সারাদেশ থেকে বিপুল সংখ্যক প্রতিযোগী অলিম্পিয়াডে অংশ নিতে নাম নিবন্ধন করেছিলেন। তবে ৬টি ক্যাটেগরিতে ৩০০ জন প্রতিযোগী মূল পর্বে অংশ নেয়ার সুযোগ পেয়েছিলেন। প্রতিযোগী, প্রতিযোগীদের মা-বাবা, দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত বিপুল সংখ্যক শিশু-কিশোর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। খেলাধুলার অঙ্গনের তারকা ব্যক্তিরা উপস্থিত থেকে বিজয়ীদের হাতে সোনার মেডেল, সার্টিফিকেট এবং উপহার তুলে দেন।
গতবার ট্রাই-সাইকেলে সোনার মেডেল জিতেছিলেন আয়ান রাব্বি। আয়ান রাব্বি’র মা হামিদা খানম আয়োজন প্রসঙ্গে বলেন, অলিম্পিয়িাডের পুরো আয়োজনটি বাচ্চারা খুব এনজয় করেছে। আসলে বাচ্চাদের জন্য তো এরকম আয়োজন আর নেই। ওরা সারাক্ষণ-ই বাসায় থাকে, ফোনে-ট্যাবে গেইমস খেলায় ব্যস্ত থাকে। তাই মজার সব গেইমসে অংশ নিয়ে, টিভিতে যে কার্টুন ক্যারেক্টারগুলোকে দেখে, তাদের দেখতে পেয়ে খুব আনন্দ পেয়েছে। উল্লেখ্য, অলিম্পিয়াডে আগত সব শিশুদের আনন্দ দিতে জনপ্রিয় কার্টুন ক্যারেক্টার মোটা পাতলু, সিসিমপুরের হালুম, টুকটুকি, ইকরি মিকরি’রা উপস্থিত ছিল। এছাড়াও ছিল বাচ্চাদের নাচ পরিবেশনা ও লেজার শো। আবার এদিন বেবি অলিম্পিয়াডের মাস্কটও উন্মোচন করা হয়।  
সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭-এ থাকছে ৫টি প্রতিযোগিতাÑ ক্রলিং, ওয়াকার রেসিং, রানিং, ট্রাই-সাইকিং এবং ফুটবল। বয়সের ভিত্তিতে সোনামণি’রা অলিম্পিয়াডের বিভিন্ন প্রতিযোগিতাগুলোয় অংশ নিতে পারবে। বিজয়ী প্রতিযোগীদের জন্য থাকছে সোনার মেডেল। এবারো থাকছে বাচ্চাদের পছন্দের সব কার্টুন ক্যারেক্টার ও সুপার হিরো। এগুলোর সাথে খেলা করা যাবে, তোলা যাবে ছবি, সেলফি। 
‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’-এ অংশগ্রহণের জন্য এখনই সোনামনির যেকোনো অ্যাক্টিভিটির ছবি আপলোড করুন িি.িংঁঢ়বৎসড়সনফ.পড়স পেইজে । তাই এখনই আপনার সোনামণি’র যেকোনো অ্যাক্টিভিটি’র ছবি রেডি করুন। আর রেজিস্ট্রেশনের সময় ও প্রক্রিয়া জানতে চোখ রাখুন সুপারমম ওয়েবসাইটে অথবা সুপারমম ফেইসবুক পেইজে- যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ংঁঢ়বৎসড়সনফ/।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};