ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভারতবর্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সংখ্যা কমছে: কিরণ রিজিজু
Published : Tuesday, 14 February, 2017 at 1:13 PM
ভারতবর্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সংখ্যা কমছে: কিরণ রিজিজু ‘অন্য ধর্মের মানুষকে ধর্মান্তরিত করে না হিন্দুরা। তাই ভারতবর্ষ থেকে ক্রমাগত হিন্দু ধর্মাবলম্বী মানুষের সংখ্যা কমছে। শুধু তাই নয়, ভারতবর্ষে সংখ্যালঘুদের সংখ্যাটাও দিন দিন উর্ধ্বমুখী হচ্ছে।’ এমনই দাবি করছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু। কেন্দ্রীয় মন্ত্রীর এমন মন্তব্যে জোর জল্পনা শুরু হয়েছে।
সম্প্রতি কংগ্রেস দাবি করেছে, নরেন্দ্র মোদীর সরকার অরুণাচল প্রদেশকে হিন্দু রাজ্য তৈরি করতে চাইছে। বিজেপির দাপটে অরুণাচলের বেশ কিছু মানুষের অসুবিধা হচ্ছে্। আর কংগ্রেসের ওই মন্তব্যের পরই রিজিজু পাল্টা ওই মন্তব্য করেন।
সম্প্রতি উত্তর প্রদেশে ভোটের প্রচারে গিয়ে গোরখপুরের সাংসদ যোগী আদিত্যনাথ বলেন, ‘কইরানা থেকে হিন্দুদের যেভাবে বিতাড়িত করা হচ্ছে, তা কিছুতেই সহ্য করা হবে না। শুধু তাই নয়, পশ্চিম উত্তর প্রদেশকে কিছুতেই আর একটা কাশ্মীর হতে দেয়া যাবে না।’ এ বিষয়ে ১৯৯০ সালে কাশ্মীরি পণ্ডিতদের উপত্যকা ছেড়ে চলে যাওয়ার বিষয়টিকেও টেনে আনেন আদিত্যনাথ।
সম্পতি বিজেপি সাংসদ হুকুম সিং দাবি করেছেন, পশ্চিম উত্তর প্রদেশের কইরানা থেকে কমপক্ষে ৩৫০ জন হিন্দু বাড়িঘর ছেড়ে অন্যত্র পাড়ি দিয়েছেন। আর হুকুম সিং-এর ওই দাবির পর থেকেই শুরু হয় জল্পনা। আর এবার ভোটের মরশুমে বিষয়টি নিয়ে সুর চড়াতে শুরু করেছেন যোগী আদিত্যনাথ। 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};