ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বসন্তের ছোঁয়া লেগেছে হ্যানয় শহরেও
Published : Monday, 13 February, 2017 at 5:59 PM
বসন্তের ছোঁয়া লেগেছে হ্যানয় শহরেও ফুল ফুটুক আর না ফুটুক আজ বসন্ত। সমগ্র বাংলাদেশের মানুষ আজ বসন্তকে বরণ করে নিচ্ছে। রাজধানী ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বসন্তকে বরণ করে নিতে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু বিভিন্ন প্রয়োজনে যারা দেশের বাইরে আছেন তারাও ভুলে যাননি বাঙালির এই ঐতিহ্যকে।

এমনি একটি ঘটনার উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি দল। একটি কর্মশালায় অংশ নিতে বিটিভির একটি প্রতিনিধিদল বেশ কিছুদিন ধরেই ভিয়েতনামের হ্যানয় শহরে অবস্থান করছিল।

 

গত ৭ ফেব্রুয়ারি প্রতিনিধি দলের সঙ্গে বিটিভির মহাপরিচালক এসএম হারুন অর রশিদসহ ৫ সদস্যের আরেকটি দল হ্যানয় যায়। উচ্চপদস্থ কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত এই দলটি আজ হ্যানয় থেকে ঢাকার উদ্দ্যেশে রওনা দিয়েছে।

 

তবে এর আগেই বসন্তকে বরণ করে নিতে বিটিভির প্রতিনিধি দলের মধ্যে বসন্তের ছোঁয়া দেখা যায়। বসন্তকে বরণ করে নিতে অনেকেই কর্মশালায় আজ পাঞ্জাবি ও বাসন্তী রঙের পোশাক পড়ে হাজির হন।
 

এই কর্মশালার বিশেষ আকর্ষণ ছিল জাইকা প্রজেক্টর জাপানি নারী ইরি হাসাগাওয়ার পরিহিত বাসন্তী রঙের শাড়ি। তিনি সবাইকে চমকে দিয়ে সকালেই বাঙালি নারীর মতো বাসন্তী রঙের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত হন।

পরে বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশীদসহ অন্যদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন।  



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};