ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা শিক্ষাবোর্ডে জেএসসিতে নতুন করে পাস করেছে ৭৫ জন
জহিরুল ইসলাম জহির
Published : Tuesday, 31 January, 2017 at 8:47 PM
কুমিল্লা শিক্ষাবোর্ডে জেএসসিতে
নতুন করে পাস করেছে ৭৫ জনকুমিল্লা শিক্ষাবোর্ডে জেএসসি পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণে ৩৫৪জন পরীক্ষার্থীর ফল পরিবর্তিত হয়েছে। নতুন করে জিপিএ-৫ পেয়েছে ১০৪জন।  পাস করেছে আরো ৭৫জন। ফলাফল পরিবর্তন হয়েছে ২৫০জনের। এর ফলে এ বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১৯ হাজার ২৯০জন। কুমিল্লা শিাবোর্ডের ওয়েবসাইট থেকে এ ফল জানতে পারবে শিার্থীরা।
কুমিল্লা শিাবোর্ডের উপ-পরীা নিয়ন্ত্রক মোহাম্মদ শহীদুল ইসলাম  জানান, ৭ হাজার ৫৭৬ জন জেএসসি পরীার্থী মোট ১৭ হাজার ৫১৯ টি বিষয়ের উত্তরপত্র পুনঃনিরীণের জন্য আবেদন করে। এর মধ্যে ৩৫৪ জন পরীার্থীর উত্তরপত্রের ফল পরিবর্তিত হয়েছে। নতুন করে পাস করেছে ৭৫জন। এতে বোর্ডে পাসের সংখ্যা দাড়িয়েছে ২ লাখ ৩১ হাজার ৮৮২ জনে।
উল্লেখ্য গত বছরের ১ নভেম্বর থেকে জেএসসি পরীক্ষা-২০১৬ শুরু হয়। ২৯ ডিসেম্বর এ পরীার ফল সারাদেশে একযোগে প্রকাশিত হয়। এ পরীক্ষায়  কুমিল্লা শিাবোর্ড থেকে অংশ নেয়া ২ লাখ ৫৮ হাজার ১৬৮ জন পরীার্থীর মধ্যে ২ লাখ ৩১ হাজার ৫২৮ জন পরীার্থী পাশ করেছিল। ৩০ ডিসেম্বর থেকে পরবর্তী ৭দিন রাষ্ট্রীয় মোবাইল অপারেটর ‘টেলিটক’ ব্যবহার করে এসএমএস’র মাধ্যমে ফল পূন:নিরীক্ষণের আবেদনের সুযোগ দেয় শিক্ষা বোর্ড।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};